পীরগাছায় এনজিও কর্মী স্ত্রীকে কুপিয়ে হত্যা করে স্বামীর আত্মহত্যা

ফজলুর রহমান,পীরগাছা (রংপুর)প্রতিনিধিঃ
রংপুরের পীরগাছায় এনজিও কর্মী স্ত্রীকে কুপিয়ে হত্যা করে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেছে স্বামী।
সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার চৌধুরাণী বাজারস্থ ব্র্যাকের শাখা অফিসে ঘটনাটি ঘটে।
খুন হওয়া এনজিও কর্মী তাসলিমা আক্তার রুনি (২৫) উপজেলার কৈকুড়ী ইউনিয়নের সুবিদ গ্রামের তোজাম্মেল হকের মেয়ে ও ব্র্যাকের চৌধুরাণী শাখার হিসাব রক্ষক হিসেবে কর্মরত ছিলেন। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করা আব্দুল্লাহ আল মাসুদ স্বপন গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের রঘুনাথ গ্রামের শামছুল আলম মাস্টারের ছেলে বলে জানা যায়।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, এনজিও কর্মী তাসলিমা আক্তার লুনির সঙ্গে আব্দুল্লাহ আল মাসুদ স্বপনের চার বছর আগে বিয়ে হয়। তাদের দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। বিয়ের পর প্রায় তিন বছর মাসুদ প্রবাসে থাকাকালীন সময়ে আয়ের সম্পন্ন অর্থ স্ত্রী রুনির ব্যাংক একাউন্টে পাঠান। পরে গত চার মাস আগে স্বপন বাড়িতে ফিরে আসলে ওই অর্থসহ বিভিন্ন বিষয় নিয়ে দুই জনের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এরই জের ধরে স্বপন সোমবার সকালে পূর্ব পরিকল্পিতভাবে রুনির কর্মস্থল ব্র্যাক অফিসে উপস্থিত হন। এসময় ওই অফিসের অন্যান্য কর্মীরা মাঠে ছিলেন। এ সুযোগে ফাঁকা অফিসে রুনির উপর চাইনিজ কুড়াল দিয়ে অতর্কিত হামলা চালায় স্বপন। এতে রুনির মৃত্যু নিশ্চিত ভেবে স্বপন ওই অফিসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে সকাল সাড়ে ১১টার দিকে এক সহকর্মী অফিসে ফিরে বিষয়টি দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। তার চিৎকারে লোকজন ছুটে এসে রুনিকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে পথিমধ্যেই তার মৃত্যু হয়। তবে স্থানীয়রা বলছেন, ঘটনাস্থলেই রুনির মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।
পীরগাছা থানার এসআই মাসুদ রানা বলেন, ফাঁসে ঝুলে থাকা অবস্থায় চৌধুরাণী ব্র্যাক অফিসে স্বপন নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।
পীরগাছা থানার ওসি রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্বপনের লাশের সুরতহাল রিপোর্ট করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এনজিও কর্মী রুনির লাশ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আগেই নিয়ে যাওয়া হয়েছে। তাদের মরদেহ ময়না তদন্ত করা হবে।

পুরোনো সংবাদ

রংপুর 4629775912624080444

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item