পীরগাছা আ.লীগের সম্মেলন সভাপতি তছলিম, সম্পাদক মিলন

ফজলুর রহমান, পীরগাছা (রংপুর) প্রতিনিধিঃ
রংপুরের পীরগাছা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তছলিম উদ্দিন সভাপতি ও আব্দুল্লাহ আল মাহমুদ মিলন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
রবিবার উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনে কাউন্সিলরদের সরাসরি ভোটে সভাপতি পদে তছলিম উদ্দিন নির্বাচিত হন।
তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিলেন উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি আব্দুল হাকিম সরদার।
অপরদিকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন উপজেলা আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন। কিন্তু সম্মেলনের দ্বিতীয় পর্বে গঠনতন্ত্র অনুযায়ী সহযোগী সংগঠন থেকে মূল দলে প্রার্থী হওয়ার সুযোগ না থাকায় তার প্রার্থীতা বাতিল করা হয়। ফলে আব্দুল্লাহ আল মাহমুদ মিলন বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক পদে পুনঃনির্বাচিত হন।
এর আগে প্রথম অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি।
অন্যান্যের মধ্যে বক্তব্য দেন রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, সাংগঠনিক সম্পাদক তুহিন চৌধুরী, সাবেক সংসদ সদস্য হোসনেআরা লুৎফা ডালিয়া, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আবুল কাশেম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফিরোজ হোসেন মিয়া, ছাত্রলীগ নেতা মনোয়ারুল ইসলাম মাসুদ ও মেহেদী হাসান রনি প্রমুখ।##

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 1763845174399364948

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item