সৈয়দপুরে জুয়া খেলায় দায়ে ৮ জুয়ারির বিভিন্ন মেয়াদে সাজা

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে জুয়ার খেলার দায়ে আট জুয়ারির পৃথক পৃথক মেয়াদের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। আজ বৃহস্পতিবার ভ্রাম্যমান আদালতে বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ওই দন্ডাদেশ দেন।
দন্ডপ্রাপ্তরা হলেন মো. সাদ্দাম হোসেন, মো. আরিফ, মো. টিপু, মো. রাজা ইসলাম, মো. ইমান আলী, মো. ইদ্রিস আলী, মো. মাহ্মুদ আলী এবং আব্দুল মজিদ। এদের মধ্যে টিপু ও রাজা ইসলামের সাত দিন করে, ইমান আলীর ৩ দিন এবং অন্য ৫ আসামীর এক মাসের করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। দন্ডপ্রাপ্তদের সকলের বাড়ি ধলাগাছ কয়া কিসামতপাড়া ।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, ঘটনার দিন গতকাল (বৃহস্পতিবার) রাত সাড়ে ১২ টার সময় সৈয়দপুর উপজেলার ধলাগাছ কয়াকিসামতপাড়াস্থ জনৈক সাদ্দাম হোসেনের চায়ের দোকানে তাস ও টাকা দিয়ে প্রকাশ্যে জুয়ার খেলাা হচ্ছিল। আর বিশ্বস্ত সূত্রের খবরের ভিত্তিতে সৈয়দপুর নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকারের নেতৃত্বে থানার পুলিশ ওই চায়ের দোকানে আকস্মিক অভিযান পরিচালনা করে। এ সময় সেখান থেকে তাস ও টাকার দিয়ে জুয়ার খেলা অবস্থায় উল্লিখিত আট ব্যক্তি হাতেনাতে আটক করা হয়। পরে  ভ্রাম্যমান আদালত বসিয়ে আটককৃতদেও তাস ও টাকা দিয়ে জুয়ার খেলার দায়ে ১৮৬৭ সালের জুয়ার আইনের ৩/৪ ধারায় উল্লিখিত ব্যক্তিদের পৃথক পৃথক মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।
 সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল হাসনাত খান জুয়া খেলার দায়ে ভ্রাম্যমান আদালতে ৮ ব্যক্তির পৃথক মেয়াদে কারাদন্ডের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, দন্ডপ্রাপ্তদের গতকাল বৃহস্পতিবার নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

সৈয়দপুর 6684151974994387455

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item