সৈয়দপুরে বৃদ্ধাকে পিটিয়ে জমি দখলের চেষ্টা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ॥ নীলফামারীর সৈয়দপুরের কাজীপাড়ায় এক বৃদ্ধাকে পিটিয়ে আহত করে জমি দখলের চেষ্টা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে  মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে সৈয়দপুর শহরের কাজীরহাট মহল্লায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই এলাকার এক খন্ড খাস জমি বরাদ্দ নিয়ে দুই ছেলের পরিবারসহ বসবাস করে আসছেন ৯০ বছরের বিধবা জুলেখা খাতুন।
বিধবার ওই জমির ওপর নজর পড়ে এলাকার প্রভাবশালী সিরাজুল হক ওরফে বিদ্যুতের(৩৫)। একই এলাকার আনিসুল হকের জানান, মঙ্গলবার বিকেলে সিরাজুল হক তার লোকজন নিয়ে বৃদ্ধা জুলেখা খাতুনের বাড়িতে হামলা চালায়। এ সময় তাদের হাতে দেশীয় ধারালো অস্ত্র থাকায় কেউ বাধা দিতে সাহস পায়নি। এ অবস্থায় হামলাকারীরা বৃদ্ধাকে প্রায় বিবস্ত্র করে ফেলেন। তার ঘরবাড়িও তছনছ করা হয়। বৃদ্ধার ছেলে ও বউরা বাসায় ছিলেন না। হামলাকারীদের আঘাতে বৃদ্ধার ডান হাত ও পিঠ থেঁতলে যায়। ঘটনার কিছুক্ষণের মধ্যে টহল পুলিশ এসে পৌঁছলে দ্রুত সটকে পড়েন হামলাকারীরা।
কান্নারত অবস্থায় ওই বৃদ্ধা বলেন, আমরা যুগ যুগ ধরে এ বাড়িতে বসবাস করছি। অথচ সিরাজুল হঠাৎ আমাদের বাড়ি ছাড়া করতে যাচ্ছেন। সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল হাসনাত খান জানান,  আইনী ব্যবস্থা নেওয়া হবে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 2166507601853693199

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item