নীলফামারীর গ্রামে ধর্ষন ও হত্যার চেস্টার অভিযোগ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ॥ স্বামী  রিক্সা চালায় ঢাকায়। বাড়িতে স্ত্রী ও তিন সন্তান। তার স্ত্রীর উপর ক্যু-নজর পড়ে আব্দুর রশিদের(৩৫)। অভিযোগ মতে গত বৃহস্পতিবার(১৭ অক্টোবর) রাতে  স্ত্রীকে ধর্ষনের চেষ্টায় চালায় রশিদ। ব্যর্থ হয়ে মুখে বালিশ চাপায় তাকে শ্বাসরোধ করে হত্যার চেস্টা করা হয়।
ঘটনাটি নীলফামারীর সদর উপজেলার লক্ষ্মীচাপ ইউনিয়নে।
অভিযোগ মতে প্রতিদিনের মতো রাতে ঘটনার দিন তিন সন্তান নিয়ে রিক্সাচালকের ঘরে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে ঘরের বেড়া কেটে প্রবেশ করে রশিদ। এরপর ওই গৃহবধুকে ধর্ষনের চেষ্টা চালায়। ইজ্জত বাঁচাতে আতœ চিৎকার দিলে বালিশ চাপায় শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে রশিদ। দুই জনের ধস্তাাধস্তির একপর্যায়ে ঘুম থেকে উঠে পড়ে  দুই ছেলে মা'কে বাঁচানোর জন্য আতœচিৎকার দিলে ল¤পট আব্দুর রশিদ পালিয়ে যায়।
ঐ এলাকার মৃত আনছার আলীর ছেলে সুলতান আলী(৪৫), জামাল উদ্দিন ও তার স্ত্রী হাসিনা বেগম জানান, আমরা  ছেলেদের চিৎকার চেচামেচি শুনে তড়িৎগতিতে ঘটনাস্থলে ছুটে আসি। পরপরই আব্দুর রশিদের বাড়িতে যাই, দেখি তার ঘরের দরজা খোলা। ঘটনার বিষয় জানতে চাইলে রশিদ ও তার পরিবারের লোকজন আমাদের বিভিন্নভাবে গালমন্দ করে।
রিক্সা চালকের স্ত্রী অভিযোগ তরে জানায় বেশ'কদিন যাবত আমার স্বামী ঢাকায় রিক্সা চালায়। স্বামীর মামা ভাই রশিদ আমাকে কু-প্রস্তাব দিয়ে আসে এবং ধর্ষন ও হত্যার চেস্টা চালায়। এমন কি রাতে বাড়িতে ইট দিয়ে ঢিল মারে। এলাকার কিছু প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দেয়ার চেস্টা করছে ও উল্টো আমাকে হুমকী দিচেছ।
এ ব্যাপারে ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রহমান বলেন, অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো। #

পুরোনো সংবাদ

নীলফামারী 4105315015754187001

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item