মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসকে লাল কার্ড দেখালো পীরগঞ্জের শিক্ষার্থীরা

মামুনুর রশিদ মেরাজুল, রংপুর ব্যুরো ঃ
পীরগঞ্জে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসকে লাল কার্ড দেখালো শিক্ষার্থীরা। শপথের মাধ্যমে ওই লাল কার্ড প্রদর্শন করালেন অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার। গতকাল বৃহষ্পতিবার দুপুরে স্থানীয় সরকারী শাহ আব্দুর রউফ কলেজ মাঠে কয়েক’শ শিক্ষার্থীকে সামাজিক অপরাধ বিষয়ে সচেতন করতে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী এক সমাবেশ ও আলোচনা সভা হয়েছে।
এতে কলেজটির অধ্যক্ষ রাশেদুন্নবী চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর মোঃ মন্ডল, ইউএনও টিএমএ মমিন, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল, ওসি সরেস চন্দ্র, আ’লীগের সভাপতি এ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা, সাপ্তাহিক বজ্রকথার সম্পাদক সুলতান আহমেদ, উপজেলা জাপার সম্পাদক নুর আলম যাদু, উপজেলা বাশিস সভাপতি ও উপজেলা আ’লীগের সহসভাপতি আনোয়ারুল ইসলাম মান্নু, পৌর আ’লীগের সভাপতি ও সম্পাদক হাইফুজ্জামান ফুল ও আসিয়ার রহমান মাস্টার, অধ্যক্ষ খলিলুর রহমান, প্রেসক্লাবের সম্পাদক মাজহারুল আলম প্রমুখ।
প্রধান অতিথি তার দিক নির্দেশনামুলক বক্তব্যে অনুষ্ঠানস্থল মুহুর্মুহু করতালিতে মুখরিত হয়ে উঠে। একপর্যায়ে তিনি শিক্ষার্থীদের সাথে প্রশ্নোত্তর পর্বে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন-নেন।
বক্তারা বলেন, সন্তানদেরকে সুনাগরিক হিসেবে গড়তে ৩টি বিষয়ে বেশী নজর দিতে দিতে হবে। তাহলো সন্ধ্যার পর সন্তান কোথায় যায়, তা দেখা; ১৮ বছরের নীচে স্মার্ট মোবাইল ফোন নয় এবং সন্তানের সাথে ইতিবাচক ব্যবহার করতে হবে।
পরে স্থানীয পীরগঞ্জ প্রেসক্লাবের হলরুমে সাংবাদিক-ইউপি চেয়ারম্যানদের সাথে মতবিনিময় সভা করেন।

পুরোনো সংবাদ

রংপুর 7535055390050505210

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item