ফুলবাড়ীতে মাদক সেবনে যুবকের মৃত্যু

হাফিজুর রহমান হৃদয়,  কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শেখ হাসিনা ধরলা সেতুর নিচ থেকে  মাদকাসক্ত অচেতন এক যুবককে স্থানীয়রা উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং থানা পুলিশকে খবর দেয়। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত  চিকিৎসক ওই যুবককে চেকাপ করার পর মৃত ঘোষণা করেন।
অতিরিক্ত পরিমাণে মাদক সেবনের ফলে তার মৃত্যু ঘটেছে বলে ধারনা করা হয়েছে।

মৃত ওই যুবক হলেন লালমনিরহাট জেলার সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের কোদালখাতা গ্রামের মোঃ আব্দুল করিমের ছেলে মোঃ ফারুক মিয়া(২০)।

পুলিশ এসে মৃত যুবকের সাথে থাকা স্কুল ব্যাগের মধ্যে ঘুমের ট্যাবলেটসহ কয়েক প্রকার ট্যাবলেট, তার ছবি, জন্ম নিবন্ধন সনদ, ইউনিয়ন পরিষদের দেয়া পরিচয়পত্র পায়। সাথে থাকা সেই পরিচয় পত্রের মাধ্যমে মৃত ওই যুবকের নাম ঠিকানা নিশ্চিত করে। পরে মোগলহাট  ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে মৃত যুবকের পরিবারকে খবর দেয়া হয়।

ঘটনাস্থলের আশেপাশের লোকজন জানায়, মঙ্গলবার রাত ৯ টার দিকে সেতুর পূর্বপারে একজন পথচারী তাকে সেতুর নিচে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজনকে ডাক দেয়। পরে স্থানীয়রা গিয়ে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিলে কর্তব্যরত  চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত যুবকের বাবা আব্দুল করিম জানান, সে রড মিস্ত্রির কাজ করতো। ৭/৮ মাস আগে তার বিয়েও সম্পন্ন হয়েছে। ছেলেটা মাদকাসক্ত ছিল। পরিবার থেকে অনেক বলাবলি ও শাসন করেও কোনো কাজে আসে নি। বহুবার চেষ্টা করা হলেও তাকে ভালোর পথে ফেরাতে পারিনি। কি আর করব, আমার কপাল খারাপ।

ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ইয়াকুব আলী সরদার জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত ইয়াবা সেবনে তার মৃত্যু ঘটতে পারে।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ওসি ফুয়াদ রুহানী জানান, লাশ ময়নাতদন্তের জন্য নেওয়া হয়েছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 79122770094110088

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item