সৈয়দপুরে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ॥ টাকাসহ মোটরসাইকেল জব্দ


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
নীলফামারীর সৈয়দপুরে ভারতীয় নিষিদ্ধ ২৬ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
গতকাল মঙ্গলবার রাত পৌনে ৯ টার সময় শহরের পার্বতীপুর সড়কস্থ পানি উন্নয়ন বোর্ড অফিসের সামনে  থেকে ফেনসিডিলসহ জাহাঙ্গীর আলম (২৮) ও সাদ্দাম হোসেনকে (৩০)  আটক করে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত একটি এ্যাপাচি  মোটর সাইকেলসহ নগদ ৩০ হাজার ৫৪০ টাকা জব্দ করেছে পুলিশ।
থানা পুলিশ জানায়, গোপন  খবরের ভিত্তিতে  সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এস আই) দীলিপ কুমার রায়ের নেতৃত্বে পুলিশ পানি উন্নয়ন বোর্ড অফিসের সামনে ২৬ বোতল ফেন্সিডিলসহ জাহাঙ্গীর আলম (২৮) ও সাদ্দাম হোসেন (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক উদ্ধার করে।  এ সময় তাদেও কাছ থেকে একটি এ্যাপাচি মটর সাইকেল ( নম্বর: দিনাজপুর-ল -১১-৫৬৩৭) এবং নগদ ৩০ হাজার ৫৪০ টাকা জব্দ করা হয়েছে। আটক জাহাঙ্গীর আলম নীলফামারী জেলার জলঢাকা উপজেলার আরাজি কাঁঠালীর বালাপাড়ার আতিয়ার রহমানের পুত্র এবং সাদ্দাম হোসেন নীলফামারী সদর উপজেলার রামনগর ইউনিয়নের কাশিকুমুর এলাকার দানার উদ্দিনের পুত্র।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশা জানান, আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার তাদেরকে নীলফামারী আদালতে প্রেরণ করা হয়েছে।    

পুরোনো সংবাদ

সৈয়দপুর 5995815619077759843

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item