কিশোরগঞ্জ উপজেলা জুড়ে বাড়ছে চোরের উপদ্রপ থানায়এক মাসে তিনটি চুরির মামলা

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা জুড়ে গত কয়েকদিন ধরে চোরের উপদ্রপ বৃদ্ধি পেয়েছে । এতে করে এলাকাবাসী আতংকিত হয়ে পড়েছে। চুরি ঠেকাতে গ্রামের লোকজনকে রাত জেগে বাড়ি পাহারা দিচ্ছে।
এলাকাবাসী সুত্রে জানা গেছে,
গতকাল শনিবার রাত আটটার দিকে কিশোরগঞ্জ বাজারের জুঁই ফার্নিচারের কর্মচারী দোমাসু চন্দ্র রায়ের ছেলে শ্রী তরনীকান্ত রায়ের ছেলের  একটি সেমফোনি মোবাইল ফোন চুরি করে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী  জলঢাকা উপজেলার দুন্দিবাড়ি গ্রামের ফজলু মিয়ার ছেলে মমিনুর রহমানকে হাতেনাতে আটক করে। পরে পুলিশ এসে ওই চোরকে আটক করে রবিবার নীলফামারী জেল হাজতে প্রেরন করে।
গত ২৬ শে সেপ্টেম্বর রাত ১১ টার দিকে মাগুড়া ইউনিয়নের উত্তরপাড়া গ্রামে একটি সংঘবদ্ধ চোরের দল  হিরো কোম্পানির ১৫০ সিসি হাং মোটর সাইকেল চুরি করে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী চোর চোর বলে চিৎকার করলে চোরের দল মটর সাইকেলটি রেখে পালিয়ে গেলে কিশোরগঞ্জ থানার দারোগা রাফায়েত হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে মটর সাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
সম্প্রতি  কিশোরগঞ্জ হাসপাতালের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার গোলাম মওলা তালুকদার ও সাইফুল ইসলামের সরকারী কোয়াটার থেকে দিনে দুপুরে দরজা ভেঙে ভিতরে ঘুকে নগদ ৩০ হাজার টাকা, সোনার হার, কানের দুল চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোরের দল।  এছাড়াও নিতাই মাহবুবিয়া দাখিল মাদ্রাসার সুপার আব্দুল জলিলের বাড়ি থেকে রাতের বেলা নগদ দুই লক্ষ টাকা ও সাত ভরি স্বর্ণালক্ষার চুরি হয়ে যায়। এ বিষয়ে কিশোরগঞ্জ হাসপাতালের সহকারী কমিউিনিটি মেডিকেল অফিসার গোলাম মওলা তালুকদার  কিশোরগঞ্জ থানায় সাধারন ডায়েরী জিডি করলে সেটি মামলা হিসাবে রেকর্ড হলেও এখন পর্যন্ত চোরের কোন হুদিস মেলেনি।
এছাড়াও কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের  উত্তর বাহাগিলি গ্রামের এক কৃষকের ৭০ হাজার টাকা মুল্যের একটি বলদ গরু চুরি করে রংপুর জেলার তারাগঞ্জ হাটে জবাই করে মাংশ বিক্রি করার সময় তারাগঞ্জ থানা পুলিশ চুরি যাওয়া গরুর মাংশ উদ্ধার করে থানায় নিয়ে এলেও চোরকে গ্রেফতার করতে না পেরে চুরি যাওয়া গরুর মাংশ কিশোরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করে।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম হারুন অর চুরির ঘটনা স্বীকার করে বলেন, গত মাসে থানায় চুরির তিনটি মামলা হয়েছে। আমরা চোরদের সনাক্ত করার চেষ্টা করছি। তিনি আরো বলেন, পবিত্র ইদুল আজহার আগে বাহিরে কর্মরত অনেকেই ইদ করতে বাড়িতে  এসেছিল তাদের মধ্যে কেউ কেউ এ ধরনের চুরির সাথে জড়িত থাকতে পারে।  

পুরোনো সংবাদ

নীলফামারী 8986814479014285782

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item