পাগলাপীরে জাতীয় পার্টির নেতা মফিজলের সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত

হাবিবুর রহমান সেলিম,পাগলাপীর প্রতিনিধিঃ রংপুর সদর উপজেলার পাগলাপীর হরিদেবপুর ইউনিয়নের আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির হরিদেবপুর ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক মায়ের দোয়া লেমনপুরী জর্দ্দা কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ও অত্র ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ মফিজল ইসলাম এর সমর্থনে গান্ডারপাড়া ও তেলীপাড়া জনগন ভোটারের ডাকে এক বিশাল উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
১৩ অক্টোবর ২০১৯ রোজ রবিবার বাদ এশা তেলীপাড়া মাদ্রাসার সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় উক্ত উঠান বৈঠকটি। এতে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন। পাগলাপীর স্কুল ও কলেজ গর্ভনিং বডির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান জেলা জাতীয় পার্টির নেতা বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজ সেবক চিকিৎসক আলহাজ্ব ডাঃ মোঃ এখলাছ উদ্দিন, সাবেক সফল ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন লিখন, পাগলাপীর কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সভাপতি আবু হেনা মোঃ আনোয়ারুল ইসলাম (সাবেক সভাপতি-রংপুর পবিস ২), সাবেক ইউপি সদস্য জাতীয় পার্টির নেতা ইলিয়াছ আলী মেম্বার, শাহাজান আলী মেম্বার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নাস সরকার, বিশিষ্ট সমাজ সেবক নুরুজ্জামান লাজু, কামাল হোসেন, আশরাফ আলী ও অত্র ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট শিল্পপতি সমাজ সেবক শিক্ষানুরাগী মোঃ মফিজল ইসলাম, সভাপতিত্ব করেন মহাদেবপুর তেলীপাড়া গ্রামের বাসিন্দা ও পাগলাপীর স্কুল ও কলেজের অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীন এর সুযোগ্যপিতা আপিল উদ্দিন, উপস্থাপনা ও পরিচালনা করেন পাগলাপীর স্কুল ও কলেজের শরীর চর্চা বিষয়ক শিক্ষক আনোয়ারুল ইসলাম চাঁন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির হরিদেবপুর ইউনিয়নের আহবায়ক মোঃ মফিজুল ইসলাম মফি মেম্বার, রংপুর পবিস ২ এর   সাবেক সভাপতি মশিয়ার রহমান, আলাহজ্ব মোঃ মোফাজ্জল হোসেন, বিশিষ্ট সমাজ সেবক আবুল কালাম, ৬ নং ওয়ার্ড (মহাদেবপুর) আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইয়াদুল ইসলাম, সিয়াম লাইব্রেরী এন্ড কসমেটিক্স ষ্টোরের প্রোপাইটার সোহানুর রহমান সোনা, পাগলাপীর আইডিয়াল স্কুল ও কলেজের পরিচালক লাল মিয়া, মিন্টু, জিয়া, আবুল কালাম আজাদ সহ হরিদেবপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে আগত বিশিষ্ট জনরা। অনুষ্ঠিত উঠান বৈঠকে বিশিষ্ট শিল্পপতি সমাজ সেবক ও চেয়ারম্যান প্রার্থী মোঃ মফিজল ইসলাম বলেন হরিদেবপুর ইউনিয়নের রাজধানী তথা সদর উপজেলার প্রান কেন্দ্র পাগলাপীরের আত্বসামাজিক উন্নয়নের বিপ্লব ঘটাতে আগামী হরিদেবপুর ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে আপনারা সকলেই ঐক্যবধ্য ও নিরলস ভাবে কাজ করে যাবেন বলে তিনি আহবান করেন।
উল্লেখ্য যে হরিদেবপুর ইউনিয়ন পরিষদের সর্বশেষ নির্বাচন ২০১৫ ইং সালের ২৯ শে মার্চ অনুষ্ঠিত হয়। সেই হিসেব অনুযায়ী আগামী ইউপি নির্বাচন আর বেশি দিন না হলেও ৩ মাস আছে। এই সময়ের মধ্যে জানুয়ারী ফেব্রুয়ারী মাসে তফসিল ঘোষনা হতে পারে বলে আশা করা যাচ্ছে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 7137414771947349522

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item