ডোমারে ল্যাম্বের আউটকাম রেজাল্ট শেয়ারিং সভা অনুষ্ঠিত।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
“প্রাতিষ্ঠানিক ডেলিভারী নিশ্চিত করি, মা ও শিশু মৃত্যুর হার রোধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারী ডোমারে ল্যাম্বের আউটকাম রেজাল্ট শেয়ারিং সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৯ অক্টোবর) সকাল ১১টায় উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করেন ল্যাম্ব-প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ শো প্রকল্প।
সমাজ সেবক নজরুল ইসলামের সভাপতিত্বে অতিথি হিসাবে, বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান, আবু তাহের সরকার, ডাঃ তরিকুজ্জামান তারিকুল, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের কোষাধক্ষ্য শাহাজাহান আলী, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের পরিদর্শিকা রেজিনা আক্তার, এফপিআই একেএম শাহাদাৎ হোসেন সরকার, ইউপি সদস্য মেরিনা পারভীন প্রমূখ উপস্থিত ছিলেন। এ ছাড়াও ল্যাম্বের টেকনিক্যাল কো-অর্ডিনেটর জীবন কুমার পোদ্দার, ফিল্ড কো-অর্ডিনেটর আব্দুস সালাম বক্তব্য রাখেন।
২০১৬ সাল থেকে ২০১৯ সালের সেপ্টেম্বর পর্যন্ত মা ও শিশুর স্বাস্থ্যের উন্নয়নের জন্য পাড়ায় পাড়ায় গর্ভবতী মায়েদের নিয়ে উঠান বৈঠক, বাবাদের নিয়ে সভা, কিশোর কিশোরী সভা, সচেতনতা মূলক গণ নাটক পরিবেশন, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রে গর্ভবতী মায়েদের স্বাস্থ্য পরীক্ষা, নিরাপদ ও স্বাভাবিক প্রসব, প্রসব পরবর্তী সেবাসহ নানা মূখী কর্মসূচি  পরিচালনা করে এলাকায় ব্যপক সাড়া জাগিয়েছে। এ বিষয়ে সুনিদিষ্ট তথ্য ও অগ্রগতী উপস্থাপন করেন, প্রকল্পের এমএন্ডইডিও জয়ন্ত কুমার কর্মকার।

পুরোনো সংবাদ

নীলফামারী 3683847236540426959

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item