ডিমলায় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ॥ বিএনপির সহযোগী সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী যুব দলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এবং কেন্দ্রীয় কর্মসূচীর অংশ অনুযায়ী আলোচনা সভা, বর্ণাঢ্য র‌্যালী ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
এ কর্মসূচীতে আজ রবিবার(২৭ অক্টোবর) সকাল ৮টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ করা হয় ডিমলা সদরের দলটির সাংগঠনিক অফিসে।  উপজেলা যুবদলের সভাপতি গোলাম রব্বানী প্রধানের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করে উপজেলা সদরের প্রধান সড়কগুলি প্রদক্ষিণ করে।
র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ মনোয়ার হোসেন। উপজেলা যুবদলের সভাপতি গোলাম রব্বানীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ স¤পাদক বদিউজ্জামান রানা, বিএনপি নেতা আরিফুল ইসলাম লিটন, উপজেলা যুব দলের সাধারন সম্পাদক হেলাল উদ্দিন হেলাল, যুব নেতা  আবু বক্কর সিদ্দিক, হাসানুর রহমান, হালিমুর রহমান হাবিব,আলো প্রমুখ।
প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে উপজেলার বিএনপি ও যুবদল সহ অন্যান্য অঙবগসংগঠনের শতাধিক  নেতাকর্মীরা অংশগ্রহন করে।
বক্তৃতায় গোলাম রব্বানী প্রধান বলেন, আজকের এই প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি র‌্যালী বের করতে পেরে আমরা আনন্দিত। এতেই প্রমান হয়েছে যে, নেতিয়ে পড়া কিংবা ঝিমিয়ে পড়া নেতাকর্মীরা এখন আর চুপ করে বসে নেই। তাদের মধ্যেও এখন সাড়া পড়েছে এবং জেগে উঠেছে। আমরা আন্দোলনের মাধ্যমে বিএনপির চেয়ারম্যান পার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে চাই। তিনি তারেক জিয়া ও শাহরিন ইসলাম চৌধুরী তুহিনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করেন। পরিশেষে তিনি সকল নেতাকর্মীর দিকে লক্ষ্য করে বলেন, আমাদের সকলকেই ঐক্যবদ্ধ হয়ে এক সাথে কাজ করে যেতে হবে। মনে রাখতে হবে ঐক্যই শক্তি। তিনি সকলকে এক হয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করনে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 7237751643587690299

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item