ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের সম্মেলন কে স্বাগত জানিয়ে শুভেচ্ছা মিছিল

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে আগামী ১১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে বাংলাদেশ ছাত্রলীগ ঠাকুরগাঁও জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন। আর এ সম্মেলনকে ঘিরে ছাত্রলীগ কেন্দ্রিক শিক্ষা প্রতিষ্ঠান ও পাড়া-মহল্লা গুলো ফিরে পেয়েছে প্রাণচাঞ্চল্য। পদ প্রত্যাশীরা প্রচার-প্রচারণা আর বিভিন্ন মিটিং মিছিলে সময় পার করছেন।

রবিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে ছাত্র নেতা অনুপ দত্ত ও রয়েল বড়–য়ার নেতৃতে¦ এমনই একটি বিশাল শুভেচ্ছা মিছিল এর আয়োজন করে ঠাকুরগাঁওয়ের সর্বস্তরের ছাত্র নেতা-কর্মিবিন্দ।


ছাত্র নেতা শাহাজালাল জনির ও সৃজন গুহর সুরে বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের প্রধান সড়ক সহ অলি-গলি নেতা-কর্মিদের শ্লোগানে মুথরিত হয়ে উঠে।

ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক শাহাজালাল জনি বলেন, আমাদের প্রানের সংগঠন ছাত্রলীগ। সংগঠনকে গতিশীল রাখতে নেতৃতের¡ পালাবদলের প্রয়োজন আছে। ঠাকুরগাঁওয়ে সুষ্ঠু ও শান্তিপুর্ণভাবে সফল একটি সম্মেলন করতে সকলের সহযোগিতা কামনা করছি।

সাধারণ সম্পাদক পদপ্রার্থী ছাত্র নেতা রয়েল বড়–য়া বলেন, আসন্ন ছাত্রলীগের সম্মেলনে মেধাবি, সাংগঠনিক ও সাহসি নেতৃত্ব নির্বচনের মধ্যদিয়ে ঠাকুরগাঁও জেলা ছাএলীগ একটি শক্তিশালী ইউনিটে পরিনত হবে বলে আসা করছি।

ছাত্র নেতা অনুপ দত্ত বলেন, সকলের দোয়া-আশীর্বাদ ও সমর্থন নিয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হয়েছি।১১ সেপ্টেম্বর কাউন্সিলের দিন কেন্দ্রিয় ও স্থানিয় নেতৃবিন্দ যদি যোগ্য মনে করে তবে অবশ্যই এ পদ পাবো। আর যদি নির্বাচিত হই তাহলে ঠাকুরগাঁও ছাত্রলীগকে ঢেলে সাজানোর পরিকল্পনা রয়েছে।

শুভেচ্ছা মিছিলটি শহর প্রদক্ষিণ করে ঠাকুরগাঁও আওয়ামী লীগ অফিসে এসে সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে শেষ হয়। মিছিলে আরো উপস্থিত ছিলেন লোকমান হোসেন অপু, কাজল রায়, বিশ^জিৎ চক্রবর্তি বিপু, অর্ক রয় রাহুল, মিঠুন 

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 7151051813053922566

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item