নৌকা মানুষকে উদ্ধার করে, দেশের উন্নয়ন হয় -রমেশ চন্দ্র সেন

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, নৌকা মার্কা সব সবময় মানুষকে উদ্ধার করে। নৌকা বিজয়ী হলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়।
আওয়ামী লীগ সরকারের অভূতপূর্ব উন্নয়নের সুফল পাচ্ছে দেশবাসী।সোমবার দুপুরে ঠাকুরগাঁও জেলা পরিষদের হলরুমে আয়োজিত মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন এসব কথা বলেন।

সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, সরকারের উন্নয়ন কাজের ধারাবাহিকতা যাতে বজায় থাকে; সেজন্য আপনারা (জেলা পরিষদ চেয়ারম্যানরা) দায়িত্বটা ভালোভাবে পালন করবেন। দেশ ও জাতির সেবায় আপনাদের নিবেদিতপ্রাণ হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, আপনাদের দায়িত্ব হবে প্রতিটি উন্নয়নকাজ যেন যথাযথভাবে বাস্তবায়ন করা এবং সার্বিক উন্নয়ন এবং সমস্যা খুঁজে বের করা। কী করলে উন্নতি হতে পারে, সেদিকে দৃষ্টি দেওয়া।

সরকার শুধু নিজেদের ক্ষমতা ভোগ করতে আসেনা এবং সেটা আমরা প্রমাণ করেছি। আওয়ামী লীগ সরকার জনগণের সেবা করে এবং জনগণ তার সুফল পায় বলে মন্তব্য করেন সাংসদ রমেশ চন্দ্র সেন।

ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান জাহিদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মনজুরুল রহমান, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, রওশনুল হক তুষার, দেবাশীষ দত্ত সমীর, মারুফ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে জেলা পরিষদের সদস্য সহ পরিষদের অন্যান্য কর্মকর্তারা অংশগ্রহণ করে বিভিন্ন মতামত প্রদান করেন।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 860876480195550519

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item