শহরের সুবিধা পৌছে যাবে গ্রামে..................রেল মন্ত্রী

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ (রানা),সিনিয়র রিপোর্টার ঃ রেলপথ মন্ত্রনালয়ের মন্ত্রী মোঃ নুরল ইসলাম সুজন বলেছেন, সরকার জনগনের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। উন্নয়নের ছোয়া গ্রামেও পৌছে দিতে আমরা কাজ করছি। শহরের  সুবিধা গ্রামেও পৌছে যাবে। এর জন্য গ্রামের রাস্তা-ঘাট ,ব্রীজ ব্যাপক পাকা করন করা হচ্ছে, অবকাঠামো নির্মিত হচ্ছে, বাড়ছে  বিদ্যুত সুবিধা। ২০২০ সালের ৩১ মার্চ দেবীগঞ্জে শতভাগ বিদ্যুত নিশ্চিত করা হবে।
উন্নয়ন কাজের গুনগত মান নিশ্চিত করতে সংশ্লিষ্ঠ বিভাগকে দায়িত্বশীল ভুমিকা পালন করতে হবে। টাকার বিনিময়ে বিদ্যুত সুবিধা পাওয়া , রাস্তার কাজে চাদাবাজির অভিযোগ সহ্য করা হবে না। আমরা শান্তির বাংলাদেশ চাই, এর জন্য তরুন প্রজন্মকে মাদক থেকে দুরে রাখার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে। তরুন প্রজন্মকে আধুনিক প্রযুক্তির জ্ঞান চর্চায় বেশি মনোযোগি করে গড়ে তুলতে হবে। দেবীগঞ্জের অবশিষ্ঠ রাস্তাগুলো খুব দ্রুততম সময়ে পাকা করা হবে। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। সরকার গরীবদের মাঝে বিনামূল্যে পাকা ঘর তৈরী করে দিচ্ছে। আগামীতে টিআর,কাবিখা প্রকল্পের পরিবর্তে  ব্যাপকহারে পাকা ঘর প্রত্যেক গরীবদের তৈরী করে দেয়া হবে।  আপনারা শেখ হাসিার সাথে থাকবেন,শেখ হাসিনা আপনাদেরকে উন্নয়ন দেবে।
মন্ত্রী শুক্রবার দুপুরে  দেবীগঞ্জ উপজেলাধীন ফুলবাড়ী-পাচপীর ,ঝাড়বাড়ী জিসি রাস্তার ২৬ কিলোমিটার রাস্তা উন্নয়ন ও সম্প্রসারণ কাজের উদ্ধোধন অনুষ্ঠান শেষে দন্ডপাল কালিগঞ্জ স্কুল মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ৩০ কোটি ৬২ লাক্ষ টাকা ব্যয়ে স্থানীয় সরকার বিভাগ রাস্তার কাজ বাস্তবায়ন করবেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রত্যয় হাসানের সভাপতিত্বে  বিশেষ অথিতির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান অব্দুল মালেক চিশতী, নির্বাহী প্রকৌশলী জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের  সভাপতি ও সম্পাদক নুরজ্জামান ও হাসনাৎ জামান চৌধূরী জর্জ। 

পুরোনো সংবাদ

পঞ্চগড় 3439316989799267349

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item