ডোমারে ল্যাম্বের শ্রেষ্ঠ কর্মী ও প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান।

আনিছুর রহমান মানিক, নিজস্ব প্রতিবেদক, নীলফামারী>>
“প্রাতিষ্ঠানিক ডেলিভারি নিশ্চিত করি, মা ও শিশু মৃত্যু রোধ করি” এ প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে নীলফামারীর ডোমারে উপজেলা পর্যায়ে কর্মরত সকল কর্মীদের নিয়ে মা, শিশু ও কিশোর-কিশোরী স্বাস্থ্যের  উন্নয়নের ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য শ্রেষ্ঠ কর্মী ও প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান করা হয়েছে।
বুধবার (১৮ সেপ্টেম¦র)  সকাল ১০টায় ল্যাম্ব ডোমার উপজেলা অফিস চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করেন ল্যাম্ব-প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ “শো” প্রকল্প। ডোমার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসাব্বের হোসেন মানু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ।
বিশেষ অতিথি হিসাবে, পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার ইলিয়াছ হোসেন, গোমনাতী ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সরকার, পাঙ্গাপটুকপুর ইউপি চেয়ারম্যান এমদাদুল ইসলাম, ভোগডাবুড়ী ইউপি চেয়ারম্যান একরামুল হক, নারী নেত্রী আসমা সিদ্দিকা বেবী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের মূল প্রবন্ধ উপস্থাপন করেন, ল্যাম্বের টেকনিক্যাল কো-অর্ডিনেটর জীবন কুমার পোদ্দার।
 এ ছাড়াও ল্যাম্বের ফিল্ড কো-অর্ডিনেটর আব্দুস সালাম, মোস্তফা জামান, রফিকুল ইসলাম, আনিছুর রহমান আনিস, মতিয়ার রহমান, এমএন্ডইডিও জয়ন্ত কর্মকার, ডাঃ তরিকুল ইসলাম,স্বাস্থ্য পরিদর্শক বেলাল উদ্দিন, আফরোজা খানম প্রমূখ বক্তব্য বক্তব্য রাখেন। গ্লোবাল এ্যাফেয়ার্স ক্যানাডার অর্থায়নে, ল্যাম্ব^ প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর কারিগরি সহায়তায় উপজেলা পর্যায়ে স্বাস্থ্যের  উন্নয়নের ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য শ্রেষ্ঠ কর্মী ও প্রতিষ্ঠানের ব্যক্তিদের মাঝে ৩৩ জনকে সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার প্রদান করা হয়।

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 1765573231771797472

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item