সৈয়দপুরে অপচিকিৎসা প্রদান ও ক্ষতিকর চিপস উৎপাদনের দায়ে অর্থদন্ড

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের ভেজাল বিরোধী অভিযান  চালিয়ে দুই প্রতিষ্ঠান মালিকের ২৫ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। আজ(সোমবার) দুপুরে শহরের নিয়ামতপুর ও মিস্ত্রিপাড়া এলাকার  অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর বিভাগীয় কার্যালয়ের দিনাজপুর অঞ্চলের নীলফামারী জেলার দায়িত্বপ্রাপ্ত উপ-পরিচালক মমতাজ বেগম।
  সূত্র জানায়,  সৈয়দপুর শহরের নিয়ামতপুর এলাকার হাঁড় ভাঙ্গা মচকাসহ বিভিন্ন চিকিৎসা করানো হয় এমন একটি চিকিৎসা কেন্দ্রে অভিযান চালানো হয়। এ সময় ওই কেন্দ্রের চিকিৎসকের চিকিৎসা প্রদান সংক্রান্ত কোন বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হন। ফলে চিকিৎসার নামে অপচিকিৎসা করার দায়ে ওই কেন্দ্রের চিকিৎসক মো. জোনাব আলীর ১০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে শহরের মিস্ত্রিপাড়া এলাকায় একটি চিপস্ ফ্যাক্টরীতে অভিযান চালিয়ে সেখানে অস্বাস্থ্যকর পরিবেশে ক্ষতিকর রং মিশিয়ে চিপস্ তৈরির দায়ে ফ্যাক্টরি মালিক শাহাবুদ্দিন আনসারীর ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।
 এ ভেজাল বিরোধী অভিযান চলাকালে  সৈয়দপুর উপজেলা স্যানিটারি পরিদর্শক মো. অহিদুল হক সরকার ও পৌর স্যানেটারি পরিদর্শক মো. আলতাফ হোসেন সরকারসহ থানা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

সৈয়দপুর 4684841666477595485

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo
Loading...

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item