পার্বতীপুর রেলওয়ে থানার ওসি’র বিদায় সংবর্ধনা

এম এ আলম বাবলু, পার্বতীপুর। 
দিনাজপুরের রেলওয়ে জংশনখ্যাত পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আরিফুর রহমানকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। বদলীজনিত কারনে তিনি অন্যত্র চলে যাচ্ছেন। আজ রবিবার বেলা ১১ টায় রেলওয়ে থানার ওসির কক্ষে ফুল দিয়ে বিদায় সংবর্ধনা জানান দৈনিক যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম পার্বতীপুর শাখার নেতৃবৃন্দ।
আরিফুর রহমান ২০১৮ সালের মে মাসের ৯ তারিখে পার্বতীপুর রেলওয়ে থানায় ওসি হিসেবে যোগদান করেন। দীর্ঘ সময় ওসি হিসেবে দায়িত্ব পালন শেষে অন্যত্র বদলী হয়েছেন। তিনি খুলনা রেঞ্জে বদলী হয়েছে বলে জানা গেছে। তিনি আজ রবিবার দায়িত্বভার অর্পণ করে কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক খুলনা রেঞ্জে যোগদানের জন্যে চলে যাচ্ছেন।
পার্বতীপুর রেলওয়ে থানার ওসি’র শেষ কর্মদিবসে তার কক্ষে গিয়ে ফুল দিয়ে বিদায় সংবর্ধনা জানান দৈনিক যায়যায় দিন ফ্রেন্ডস ফোরাম পার্বতীপুর শাখার নেতৃবৃন্দ। এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন শাখার সভাপতি অধ্যাপক মোঃ আব্দুর রশিদ, উপদেষ্টা ও যায়যায়দিনের প্রতিনিধি এম এ আলম বাবলু, বিদায়ী ওসি এস এম আরিফুর রহমান প্রমুখ।

খুলনা জেলার রুপসা এলাকার অধিবাসী এস এম আরিফুর রহমান দীর্ঘদিন সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশে সংযুক্ত থেকে পার্বতীপুর থানা ছাড়াও সান্তাহার রেলওয়ে থানায় ওসি ও ডিবির ওসি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। 

পুরোনো সংবাদ

দিনাজপুর 9207034150920505215

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item