ঠাকুরগাঁওয়ে ইভটিজিং করায় যুবকের কারাদন্ডাদেশ দিলেন সদর ইউএনও

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিসিধি - সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের দৌলতপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে ইভটিজিং করায় এক যুবকের ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়েছেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। বৃহস্পতিবার তিনি খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে দিপু চন্দ্র (২১) বিরুদ্ধে এ আদেশ প্রদান করেন।

জানা যায়, দৌলতপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রীকে বেশ কিছুদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল দিপু। বৃহস্পতিবারও সে বিদ্যালয় এলাকায় গিয়ে ছাত্রীকে ইভটিজিং করার সময় স্থানীয় জনতা তাকে আটক করে। পরে সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনকে বিষয়টি জানালে তিনি দ্রুত ঘটনাস্থানে যান।
পরে ছাত্রী ও স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানতে পারেন, দিপু দীর্ঘদিন ধরে  তাকে নানাভাবে উত্যক্ত করে আসছিল। প্রথমে প্রেম নিবেদন, পরে বিয়ের প্রস্তাব ও অসম্মান করার ভয় দেখিয়ে ৩ হাজার টাকাও গ্রহন করে সে। পরে সকল তথ্য ও প্রমানের ভিত্তিতে ইভটিজিং এর দায়ে দিপুকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। এ সময় বিদ্যালয়ের শিক্ষক, স্থানীয় চেয়ারম্যান, ইউপি সদস্যসহ জনসাধারণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দিপুর বাড়ি পাশ্ববর্তী দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলায়। সে বিবাহিত ও এক সন্তানের জনক।

পুরোনো সংবাদ

নির্বাচিত 1520389439393041692

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item