হাতীবান্ধায় মিনা'র মৃত্যু নিয়ে চাঞ্চল্য সৃষ্টি

নুর আলমগীর অনু,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়নের পশ্চিম গোতামারী গ্রামের আয়নাল মিয়া (৫৮)এর  মেয়ে মিনা বেগম (১৫) মৃত্যু কি স্বাভাবিক না হত্যা এই নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, মিনা বেগম গোতামারী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। গত ৪ঠা জুলাই বৃহস্পতিবার স্কুল ছাত্রী মিনা' টয়লেট থেকে ফিরে ঘরে আসলে পেট ব্যাথা অনুভব করে এবং ডাক্তার আসার  পূর্বেই মিনার মৃত্যু ঘটে বলে জানায় বাবা আয়নাল মিয়া।

অত্র  ওয়ার্ডের বর্তমান মেম্বার এ বিষয়ে জানান,ঘটনা'টি শুনে আমি ঘটনা স্থলে আসি এবং দ্রুত লাশ দাফনের ব্যবস্থা করি।বিষয়টি গোতামারী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বিষয়টি অবগত আছে কি না জানতে চাইলে, তিনি বলেন বিষয়টি তাকে জানানো হয়নি।

এ বিষয়ে গোতামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম সাবু মিয়ার কাছে জানতে চাইলে তিনি অভিযোগের সুরে বলেন,বিষয়টি হাতীবান্ধা থানা পুলিশ'কে অবগত করলে কোন প্রশাসনের লোক ঘটনা স্থলে আসেনি,আমি নিজেও জানিনা।তবে এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের নিকট শুনেছি মেয়ের লাশটি কাউকে দেখতে দেওয়া হয়নি।মেয়েটির মৃত্যুর দুই ঘন্টার ব্যবধানে মেয়ের বাবা আয়নাল মিয়া নিজে কবর খুড়ে ২০/২৫জন আতœীয় স্বজন'কে সঙ্গে নিয়ে দাফন সম্পূর্ন করে।মেয়েটির  মৃত্যু কি স্বাভাবিক? না হত্যা এই নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক জানায়,এ বিষয়ে আমাদের কাছে কোন অভিযোগ দায়ের করা হয়নি,এ বিষয়ে আমাদের জানা নেই।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 8844607161910586457

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item