ফুলবাড়ীতে কলেজ ছাত্র নিহতের ঘটনায় ঘাতক ট্রাক চালকের শাস্তির দাবিতে মানববন্ধন॥

মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী  (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকের ধাক্কায় শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রী কলেজ ছাত্র নিহতের ঘটনায় ঘাতক ট্রাক চালকের শাস্তিসহ কলেজ গেটে গতিরোধক নির্মাণ ও যাত্রীবাহী বাস দাঁড়ানোর দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ কলেজের উদ্যোগে গতকাল বুধবার বেলা ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত কলেজ গেটের সম্মূখে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ওপর ৩০ মিনিটের কলেজের শিক্ষক-কর্মচারিসহ সহ¯্রাধিক শিক্ষার্থীদের অংশগ্রহণে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন কর্মসূচি চলাকালে দাবির সমর্থনে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, সহকারি অধ্যাপক নাজনীন আক্তার, সহকারি অধ্যাপক আলতাফ হোসেন স্বপন, সহকারি অধ্যাপক গোলাম কিবরিয়া, প্রভাষক জারজিস আহম্মেদ, প্রভাষক সাদেকুল ইসলাম সাদেক, প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, প্রভাষক আব্দুল আলিম, প্রভাষক খায়রুল আলম কমরেড, প্রভাষক মোকাররম হোসেন বিদ্যুৎ, প্রভাষক চন্দনা মন্ডল, প্রভাষক দেলোয়ার হোসেন, প্রভাষক আপেল মাহামুদ প্রমুখ।
মানববন্ধন কর্মসূচি থেকে কলেজের বিএম শাখার হিসাব রক্ষণ ট্রেডের একাদশ শ্রেণির মেধাবী ছাত্র কামরুজ্জামান নয়নের হত্যাকারি ঘাতক ট্রাক চালকের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান, কলেজের গেটের সম্মূখ সড়কের গতিরোধক (স্প্রীড ব্রেকার) নির্মাণ এবং কলেজ গেটে সকল প্রকার যাত্রীবাহী বাস দাঁড়ানোসহ শিক্ষক-কর্মচারি ও শিক্ষার্থীদের ওঠানামার ব্যবস্থা নিশ্চিত করার দাবি জানানো হয়।
এর আগে কলেজ চত্বরে শিক্ষার্থী কামরুজ্জামান নয়নের অকাল মৃতুতে কলেজের উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে এক শোক সভা অনুষ্ঠিত হয়। শেষে তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিতহয়।
উল্লেথ্য, গত সোমবার (১ জুলাই) বেলা ১টায় কলেজ থেকে বাড়ি ফেরার পথে একাদশ শ্রেণির শিক্ষার্থী কামরুজ্জামান নয়নকে একটি অজ্ঞাতনামা ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নয়নের মৃত্যু ঘটে। 

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 8063027278523559164

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item