কিশোরগঞ্জে মাদক কেনাবেচার দায়ে দুই জনের ছয় মাসের জেল,চারজনের নামে মামলা

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় পৃথক পৃথক ভাবে অভিযান চালিয়ে ছয় মাদক ব্যাবসায়ীকে মাদক কেনা বেচার সময় হাতে নাতে আটক করেছে কিশোরগঞ্জ থানা পুলিশ।
গতকাল মঙ্গলবার  বিকালে বাহাগিলি ইউনিয়নের উত্তর বাহাগিলি ডাঙ্গাপাড়া গ্রামের কাঁঠালতলা এবং গাড়াগ্রাম ইউনিয়নের পশ্চিম দরিরাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের নামে মাদক আইনে মামলা দিয়ে নীলফামারী জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মামলা নম্বর ২ তারিখ ,৩-৭-১৯।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের গাড়াগ্রাম পশ্চিম দলিরাম গ্রামে  উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবুল কালাম আজাদসহ সঙ্গীয় ফোর্স নিয়ে  অভিযান চালিয়ে মাদক কেনা বেচার সময় রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার মৃত ন্যালকাটু মামুদের ছেলে সামছুল মিয়া(৫৫) এবং গাড়াগ্রাম ইউনিয়নের পুর্ব দলিরাম গ্রামের মহব্বত আলীর ছেলে মিঠুন(২৮)কে আটক করে ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত বসিয়ে ছয় মাসের কারাদন্ড প্রদান করা হয়। অপর দিকে নীলফামারী ডিবি পুলিশের অভিযানে বাহাগিলি ইউনিয়নের উত্তর বাহাগিলি ডাঙ্গাপাড়া গ্রাম থেকে ফেনসিডিল বিক্রির সময় ছয় বোতল ফেনসিডিল সহ চারজনকে আটক করে ডিবি পুলিশ। আটকৃতরা হল বাহাগিলি ইউনিয়নের সামছুল হকের ছেলে মোনাজাত হোসেন মুন্না(৩২) ফয়মুদ্দিনের ছেলে বাচ্চু মিয়া (৫০) বদ্দি মামুদের ছেলে জাহেদুল ইসলাম (৪৫) ও একই গ্রামের সাহাব আলীর ছেলে মোবারক মিয়া (৩৫)।
নীলফামারী ডিবি পুলিশের ওসি আফজালুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ছয় বোতল ফেনসিডিল সহ ওই চারজনকে হাতেনাতে আটক করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4471560475012356657

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item