ডিমলায় জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : “মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি”  প্রতিপাদ্যে ও মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ এই শ্লোগানকে সামনে রেখে ১৮ জুলাই বৃহস্পতিবার সকালে প্রতিবারের ন্যায় এবারো সারা দেশের সাথে নীলফামারীর ডিমলা উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের আয়োজনে ৭দিন ব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯ এর শুভ-উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে উপজেলা মৎস্য অফিস হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে পুরো শহর প্রদক্ষিণ করে উপজেলা প্রশাসনিক ভবনের সামনে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদ চত্বরের একটি পুকুরে বিভিন্ন জাতের পোনা মাছ অবমুক্ত করে এসে উপজেলা পরিদষদ হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোছা. নাজমুন নাহার মুনের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য অফিসার মোছা. শামীমা আক্তার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মৎস্য সপ্তাহের উদ্বোধন ঘোষনা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন ডিমলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ, সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সেকেন্দার আলী, উপজেলা প্রাণী সম্পদ অফিসের ভেটেনারী সার্জন সাইদুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মেজবাহুর রহমান, উপজেলা নির্বাচন অফিসার মোছা. মাহাবুবা আক্তার বানু, উপজেলা পরিচালন উন্নয়ন প্রকল্পের সহায়ক বিভা রায়, উপজেলা প্রোগ্রাম অফিসার কবিতা আক্তার, কমিনিউকেশন ফর ডেভেলপমেন্ট এর ইউনিয়ন সমন্বয়কারী জয়া মজুমদার, উপজেলা মৎস্য লীগের সভাপতি অবিলাস চন্দ্র রায় সহ বিভিন্ন ইউনিয়নের মৎস্য চাষ প্রকল্পের সভাপতি-সম্পাদক উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

ডিমলা 5151225308067072655

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item