জলঢাকায় তুরিন আফরোজের মানহানির প্রতিবাদে বিক্ষোভ

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ
আন্তর্জাতিক যুদ্ধ অপরাধ ট্রাইবুনালের সাবেক সিনিয়র প্রসিকিউটর ব্যারিস্টার তুরিন আফরোজের উপর হাওয়া ভবনের ঘনিষ্ঠ আলী আসগর লবীর পরিবার কর্তৃক মানহানিকর ঘটনা ও তার উপর প্রতিহিংসার প্রতিবাদ জানিয়ে নীলফামারীর জলঢাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদসভা করেছে স্বাধীনতার স্ব-পক্ষের সচেতন যুবসমাজ। সোমবার বিকালে বিক্ষোভ মিছিলটি ডালিয়া রোড বেলতলা থেকে বের হয়ে জলঢাকা পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় জিরো পয়েন্ট মোড়ে এক প্রতিবাদসভায় মিলিত হয়। স্বাধীনতার স্ব-পক্ষের সচেতন যুবসমাজের আহ্বায়ক ও উপজেলা যুবলীগ নেতা এনামুল হকের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও কাঁঠালী ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, উপজেলা সৈনিকলীগের সভাপতি ও বালাগ্রাম ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম (লিপন), 
বালাগ্রাম ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক রেজোয়ান প্রামানিক ও সাবেক ছাত্রলীগ নেতা সেলিম রেজা প্রমূখ।
বক্তারা বলেন, হাওয়া ভবনের মালিক বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঘনিষ্ঠজন আলি আসগর লবির প্রতিহিংসায় হয়রানি করা হচ্ছে ব্যারিস্টার তুরিন আফরোজকে। অথচ আদালত থেকে তার সম্পত্তিতে নিষেধাজ্ঞা রয়েছে।

উপজেলা যুবলীগের সদস্য এনামুল হক বলেন, তারেক রহমানের ঘনিষ্ঠজন আলি আসগর লবি পরিবারের আস্কারায় তুরিন আফরোজকে হয়রানি করা হচ্ছে তাদের সম্পত্তি নিয়ে। লবি পরিবারের প্রতিহিংসা যদি বন্ধ না করা হয় এবং তুরিন আফরোজের প্রতি যদি কোনো অন্যায় করা হয়, তাহলে জলঢাকা থেকে আন্দোলন গড়ে তোলা হবে।

সমাবেশ থেকে বক্তারা আলি আসগর লবির পরিবারের সদস্যদের জলঢাকা উপজেলায় অবাঞ্ছিত ঘোষণা করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 5323290964581305567

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item