রংপুরে মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার

মামুনুর রশীদ মেরাজুল-রংপুরে আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের মূলহোতাসহ সক্রিয় ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে রংপুর, লালমনিরহাট ও নীলফামারীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় উদ্ধার করা হয়েছে বিভিন্ন সময়ে চুরি যাওয়া চারটি মেটিরসাইকেল ও ব্যাটারিচালিত তিনটি অটোরিকশা। যার আনুমানিক মূল্য প্রায় ১০ লাখ টাকা।

বৃহস্পতিবার দুপুরে রংপুর পুলিশ লাইনে এক প্রেস বিফ্রিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার মিজানুর রহমান।


তিনি জানান, রংপুর সদরের গোকুলপুর বকশিপাড়া এলাকার ব্যবসায়ী ফজলুল হকের বাড়ি থেকে গত মার্চ মাসে দুটি মোটরসাইকেল চুরি হয়। এরপর তার অভিযোগের প্রেক্ষিতে নীলফামারীর জলঢাকা উপজেলার চিহ্নিত চোর আবু হানিফকে রংপুর মহানগরী থেকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।
পরে আটক হানিফের দেয়া তথ্যে লালমনিরহাট, নীলফামারী ও রংপুরে অভিযান চালিয়ে আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য কাজীনুর ইসলাম, ফেরদৌস, ওমর ফারুক, জাকির হোসেন ও রফিকুল ইসলাম লাল চাঁদকে গ্রেফতার করা হয়। এই চোর চক্রের কাছ থেকে চারটি মোটরসাইকেল ও তিনটি অটোরিকশা উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য ১০ লাখ টাকা।

প্রেস বিফ্রিংয়ে অন্যান্যের মধ্যে রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন, ফজলে ইলাহী, সাইফুর রহমান সাইফ (এ সার্কেল), মারুফ হোসেন (বি সার্কেল), সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

রংপুর 7538765415553504100

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item