সৈয়দপুরে ভেজাল বিরোধী অভিযানে ৫ প্রতিষ্ঠানের ২৩ হাজার টাকা জরিমানা আদায়

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে  নোংরা, অপরিচ্ছন্ন ও  অস্বাস্থ্যকর পরিবেশে খাবার  তৈরি ও পরিবেশন, মেয়াদার্ত্তীন দই সংরক্ষণ, বিএসটিআইয়ের অনুমোদন ছাড়াই চানাচুর তৈরি ও বাজারজাতকরণ এবং  আয়োডিনবিহীন লবন বিক্রির দায়ে ৫ প্রতিষ্ঠানের ২৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল (শনিবার) দিনাজপুরস্থ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সৈয়দপুর শহরের কয়েকটি স্থানে ভেজাল বিরোধী অভিযান  পরিচালনা করে ওই জরিমানা  করে।
 জানা গেছে,  আয়োডিন বিহীন লবণ বিক্রির দায়ে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের সামশাদ লবন দোকানের মালিকে ৩ হাজার ও গনেশ লবন দোকানের মালিকের ৫ হাজার, মেয়াদার্ত্তীণ শক্তি দই রাখার দায়ে শহরের শেরে বাংলা সড়ক স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের বাহাদুর কনফেকশনারীর ৭ হাজার, বিএসটিআইয়ের অনুমোদন ছাড়াই চানাচুর তৈরি ও বাজারজাত করার দায়ে গোলাহাটের ইয়াকুর চানাচুর কারখানা মালিকের ৫ হাজার এবং  নোংরা, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও পরিবেশন এবং  মেয়াদার্ত্তীন দই সংরক্ষণের দায়ে শহরের বাইপাস ওয়াপদা মোড় এলাকার ভোজনবিলাস হোটেল মালিকের ৩ হাজার টাকা জরিমানা  আদায় করা হয়।
এ ভেজাল বিরোধী অভিযানে নেতৃত্ব দেন দিনাজপুরের জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর সহকারি পরিচালক মোছা. মমতাজ বেগম।
ভেজাল বিরোধী অভিযানে সৈয়দপুর  উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. অহিদুল হক,পৌর স্যানিটারি ইন্সপেক্টর মো. আলতাফ হোসেন সরকার ও সৈয়দপুর থানা পুলিশ সদস্যরা সহযোগিতা দেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 3181689168130732029

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item