সৈয়দপুরে ইট’স হিউম্যানিটি ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে ইট’স হিউম্যানিটি ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশ ক্লাবে গত শুক্রবার (২৪ মে) ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর  পরিষদ উপজেলার চেয়ারম্যান  মো. মোখছেদুল মোমিন। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. আজহার হোসেন।
 অনুষ্ঠানে  ইট’স হিউম্যানিটি ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. আদনান হোসেন  সভাপতিত্ব্ করেন এবং  প্রতিষ্ঠানের সার্বিক কার্যক্রম সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন।
 প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক ফাতেমা-তুজ-জোহরা অনুষ্ঠানে আগত অতিথিদের অভ্যর্থনা জানান।
অনুষ্ঠানের মূখ্য উদ্দেশ্য ছিল  সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের সুশীল সমাজের ব্যক্তিবর্গের সাথে মতবিনিময়ের সুযোগ করে দেয়া।
এছাড়াও  আমন্ত্রিত অতিথি, সাংবাদিক, সুধীজন,ব ্যবসায়ী, রাজনীতিবিদসহ সৈয়দপুর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও  সরকারি-বেসরকারি  প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা ও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ইট’স হিউম্যানিটি ফাউন্ডেশনর স্কুলের ১১০ জন শিক্ষার্থী  অংশ নেয়।
 চ্যারিটি রাইট বিডি, ড্যান কেক বাংলাদেশ, আরলা ফুডস্ বাংলাদেশ লিমিটেড অনুষ্ঠান আয়োজনে  সহায়তা দেন।
প্রসঙ্গত, ইট’স হিউম্যানিটি ফাউন্ডেশন একটি অলাভজনক প্রতিষ্ঠান। যার প্রধান কার্যালয় রাজধানী ঢাকার মহাখালী ডিওএইচএস এ অবস্থিত। প্রতিষ্ঠানটি সমাজের সুবিধাবঞ্চিত শিশুদেরকে শিক্ষার মাধ্যমে শিক্ষিত ও অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হতে সহায়তা করে থাকে। শুধুমাত্র শিশুদের শিক্ষায় নয় বরং তাদের পরিবারকেও অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হতে নানা রকম কারিগরি শিক্ষা প্রদান করে থাকে।

পুরোনো সংবাদ

সৈয়দপুর 9150709618807372335

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item