নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা ,সৈয়দপুরে রেলওয়েম্যান্স অবসরপ্রাপ্ত কল্যাণ পরিষদের উদ্যোগে মানববন্ধন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে আগুনে পুঁড়িয়ে নির্মমভাবে হত্যার প্রতিবাদে এবং ঘটনার সঙ্গে জড়িতদের অবিলম্বে ফাঁসির দাবিতে নীলফামারীর সৈয়দপুরে ঘন্টাব্যাপী মানববন্ধন করা হয়েছে। আজ(শনিবার) রেলওয়েম্যান্স অবসরপ্রাপ্ত কল্যাণ পরিষদ সৈয়দপুর শাখার উদ্যোগে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
সৈয়দপুর প্রেস ক্লাবের সামনে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে বেলা ১১টা থেকে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে রেলওয়েম্যান্স অবসরপ্রাপ্ত কল্যাণ পরিষদের সকল সদস্য ও তাদের পরিবারের সদস্য ছাড়াও শহরের বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।
মানববন্ধন চলাকালে সেখানে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভা হয়। রেলওয়েম্যান্স অবসরপ্রাপ্ত কল্যাণ পরিষদের সৈয়দপুর শাখার সভাপতি মো. আনোয়ার হোসেন বাঙালীর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মো. এজাবুল হক, যুগ্ম - সম্পাদক আব্দুল রফিক প্রামানিক, সাধারণ সম্পাদক মো. আব্দুল বাকী, সাংগঠনিক সম্পাদক মো. আলতাফ হোসেন, সহ-সাধারণ সম্পাদক মো. আলতাফ হোসেন, সদস্য রেখা বানু, ওয়ার্কার্স পার্টির স্থানীয় শাখার নেতা রুহুল আলম মাষ্টার,  সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি আবু-বিন আজাদ, যুবলীগ নেতা মো. সাঈদ রেজা, কৃষক লীগ নেতা রনজিৎ কুমার প্রমূখ।
বক্তারা তাদের বক্তব্যে বলেন, নিজ বাসস্থানের পর শিক্ষা প্রতিষ্ঠান হচ্ছে শিক্ষার্থীদের জন্য নিরাপদ স্থান। অথচ সেই শিক্ষা প্রতিষ্ঠানে একজন শিক্ষার্থীকে আগুনে পুড়িয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে। তারা রাফি হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। সেই সঙ্গে রাফি হত্যায় জড়িতদের অবিলম্বে  ফাঁসির দাবি জানান।          

পুরোনো সংবাদ

নীলফামারী 2756852627861988872

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item