ডোমারে কারিগরি পরীক্ষা কেন্দ্রে ৭ জন বহিস্কার, কেন্দ্রেই পরীক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা

আবু ফাত্তাহ্ কামাল (পাখি)স্টাফ রিপোর্টারঃ নীলফামারী ডোমারে কারিগরি পরীক্ষা কেন্দ্রে আজ বুধবার পরীক্ষায় নকল রাখার অভিযোগে ডোমার উপজেলা নিবার্হী ম্যাজিষ্ট্রেট এর নির্দেশে ৭ জন পরীক্ষার্থীকে  বহিস্কার করেছে ডোমার ম্যানেজম্যান্ট বিজনেস ইনিষ্টিটিউট কেন্দ্র সচিব ।বহিস্কৃত এক পরীক্ষার্থী কেন্দ্রে গায়ে কেরোসিন  ঢেলে আত্মহত্যার চেষ্টা  চালানোর অভিযোগে তাকে আটক করেছে  ডোমার থানা পুলিশ ।
সরেজমিনে জানা গেছে বাংলাদেশ কারিগড়ি শিক্ষাবোর্ডের আওতায়  নীলফামারীর ডোমার  সরকারি বালিকা  উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২০১৯ সনের এইচএসসি দ্বাদশ শ্রেনীর (২৩২৮) অফিস ডাটা ম্যানেজম্যান্ট পরীক্ষা চলাকালিন সময়ে   নকল  রাখার অভিযোগে ডোমার উপজেলা নিবার্হী  কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট উম্মে ফাতিমার নির্দেশে সাত জনকে বহিস্কার করেছে ডোমার ম্যানেজম্যান্ট বিজনেস ইনিষ্টিটিউট কেন্দ্র সচিব মোঃ আলমগীর আলম।
এরা হল গোমনাতী বিএম কলেজের রোল ৫১৩৭০৪,৫১৩৭৬৩ ,তালতলী বিএম কলেজের  রোল ৫১৩১৫২,৫১৩১৫৩,৫১৩১৫৫,৫১৩১৭০,৫১৩১৭৮ ।
এ অবস্থায় গোমনাতী বিএম কলেজের পরীক্ষার্থী রোল -৫১৩৭৬৩ মোঃ লিমন (১৮) বহিস্কৃত হয়ে বাহিরে গিয়ে জারিক্যানে ক্যারোসিন নিয়ে পরীক্ষা কেন্দ্রে ফিরে আসে ।গায়ে ক্যারোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা চালায় । এ সময় পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত পুলিশ জাপটে ধরে থানায় খবর দিলে তাকে আটক করে পুলিশ ।
এ ব্যাপারে ডোমার ম্যানেজম্যান্ট বিজনেস ইনিষ্টিটিউট কেন্দ্র সচিব মোঃ আলমগীর আলম জানান, নকল ও মোবাইল ফোন রাখার অভিযোগে সাতজনকে বহিস্কার করা হয়েছে ।
এ ব্যাপারে ডোমার থানার অফিসার ইনচার্জ মো ঃ মোস্তাফিজার রহমান বলেন, যদি তার অভিভাবক তার দায়িত্বে য় নিয়ে যায় তাহলে তাকে তাদের কাছে দেওয়া হবে । তা নাহলে জেল হাজতে প্রেরন করা হবে ।
উল্লেখ্য , গত ১৮এপ্রিল বৃহস্পতিবার উক্ত পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহকে কেন্দ্র করে দু-শিক্ষার্থীর মধ্যে মারামারির ঘটনায় একজন আহত  হয়। ঘটনা ধামাচাপা দিতে তরিঘরি করে অভিযুক্ত পরীক্ষার্থীকে পাচঁ হাজার টাকা জরিমানায় আপোষ রফার অভিযোগ রয়েছে। 

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3608757174544813368

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item