পুলিশি হেফাজতে থাকা নিখোঁজ স্বামীর সন্ধান চান স্ত্রী,ঠাকুরগাঁও প্রেসক্লাবে সংবাদ সম্মেলন


জে, ইতি,হরিপুর( ঠাকুরগাঁও)প্রতিনিধি


ঠাকুরগাঁওয়ে পুলিশ কর্তৃক মোস্তফা কামাল আকাশ নামে এক ব্যক্তি আটকের পর তার সন্ধান না পাওয়ায় নিখোঁজের স্ত্রী আনজু পারভীন স্বামীর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করে। রবিবার (৩ মার্চ) দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ দাবী জানান তিনি।

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ঝাড়বাড়ি গ্রামের আকাশের স্ত্রী আনজু পারভীন লিখিত অভিযোগে বলেন, তার পরিবারের বিরুদ্ধে পুলিশ মাদক মাদক মামলা দেওয়ায় তারা জীবিকার তাগিদে ঢাকায় অবস্থান করছেন। ওই মাদক মামলায় আদালতে হাজিরা দিতে কয়েকদিন পূর্বে স্বামী স্ত্রী ঢাকা থেকে বাড়িতে আসেন।

গত ২৮ ফেব্রুয়ারি আনজু ও তার স্বামী আকাশ (৩৩) ও ছোট ভাই হামিদুর রহমান (২৫)  পুরাতন মাদক মামলায় আদালতে হাজিরা দিয়ে ফেরার সময় ঠাকুরগাঁও সদর থানার এসআই আনিস, ভূষণ এবং তসলিম আন্জুর স্বামী ও ছোট ভাইকে আটক করে ঠাকুরগাঁও সদর থানায় নিয়ে যায়। পরদিন আকাশের ছোটভাই  জাহিদুল ইসলাম, রফিক ও একরামুল হক নামে ৩ ব্যক্তি সদর থানায় এসে তাদের সঙ্গে দেখা করে। পরদিন শনিবার গৃহবধূ আনজু পারভীন সদর থানায় গিয়ে তার ছোটভাই হামিদুরের সাথে দেখা করতে পারলেও আকাশকে খুঁজে পাননি। ওইসময় হামিদুর রহমান তার বোনকে জানায় যে, শুক্রবার রাত ১২ টার দিকে পুলিশ আকাশকে  অজানা জায়গায় নিয়ে যায়। কিন্তু তাকে আর ফিরিয়ে আনা হয়নি।

গৃহবধূ আনজু আরও বলেন, তিনি তার স্বামীর সঙ্গে দেখা করতে পরবর্তীতে আবার থানায় গেলে পুলিশ তাকে ঢুকতে দেয়নি। ডিউটি অফিসার জানায় ওই নামে কোন আসামী থানা হেফাজতে নেই।

এ ঘটনায় স্বামীকে না পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন গৃহবধূ আনজু পারভীন।তিনি তার ২ ছেলে মেয়েকে নিয়ে পাগলের ন্যায় স্বামীকে খুঁজে ফিরছেন।

এ ঘটনায় ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমানের মুঠোফোনে বার বার চেষ্টা করেও যোগাযোগ সম্ভব হয়নি।

পুরোনো সংবাদ

নির্বাচিত 3647186214513542342

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item