সৈয়দপুরে সাবেক পৌর চেয়ারম্যানের স্ত্রী মাসুমা কবীরের ইন্তেকাল


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. বখতিয়ার কবীরের স্ত্রী ও সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষিকা (বড় আপা) মাসুমা কবির আর নেই। তিনি শুক্রবার সকালে রংপুরের একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . . রাজিউন)। তিনি বেশকিছু দিন যাবৎ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্বামী, দুই ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন,বন্ধু-বান্ধবসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।
গতকালই বাদ জুম্মা সৈয়দপুর শহরের জামে মসজিদে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তাঁর নামাজে জানাজায় শহরের সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে মরহুমাকে শহরের হাতিখানা কবরস্থানে দাফন করা হয়েছে।
তাঁর মৃত্যুতে  জাতীয় সংসদেও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মো. শওকত চেীধুরী, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন ও সানজিদা বেগম লাকী, সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, সাবেক মেয়র মো. আখতার হোসেন বাদল, লায়ন্স স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি লায়ন মো. নজরুল ইসলাম, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. নজরুল ইসলাম খান কিশোর, প্রাক্তন অধ্যক্ষ রেয়াজুল আলম রাজু গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।  জয়প্রিয় শিক্ষিকা মাসুমা কবিরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তাঁর ছাত্রছাত্রীসহ শহরের বিভিন্ন শ্রেণী পেশার শত শত মানুষ শেষবারের মতো এক নজর মরদেহ দেখার জন্য নতুনবাবুপাড়ার বাসায় ভীড় জমান।
প্রসঙ্গত, মরহুমা মাসুমা কবির ছিলেন সৈয়দপুরের শহীদ বুদ্ধিজীবী ডা. জিকরুল হকের পুত্রবধূ।  

পুরোনো সংবাদ

নীলফামারী 3685278098558333116

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item