সাংবাদিক রেজাউল ইসলাম বাবুলের ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ফুলবাড়ীতে স্বরণ সভা অনুষ্ঠিত।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
সাংবাদিক রেজাউল ইসলাম বাবুলের ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ীতে স্বরণ সভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেল ৩ টায়, বীর মুক্তিযোদ্ধা ইনস্টিডিউট এর সভাকক্ষে সাংবাদিক রেজাউল ইসলাম বাবুলের পরিবারের উদ্যোগে ও ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সার্বিক সহযোগীতায় এই স্বরণসভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই মরহুম সাংবাদিক রেজাউল ইসলামের আত্বার প্রতি শ্রদ্ধা জানিয়ে  স্মরণ সভায় এক মিনিট নিরবতা পালন করা হয়।
স্মরণ সভায় ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের প্রধান উপদেষ্ঠা ও সিনিয়র সাংবাদিক সহকারী অধ্যাপক শেখ সাবির আলীর সভাপতিত্বে এবং দৈনিক যায়যায়দিন ও ৭১টিভির প্রতিনিধি সাংবাদিক মোঃ রজব আলীর সঞ্চলনায়, প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মজিদ মন্ডল। এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রবীন সাংবাদিক কৈলাশ প্রসাদ গুপ্ত। শ্রমিক নেতা ও সাবেক পৌর কমিশনার আতাউর রহমান হিটলার ও সাংবাদিক রেজাউল ইসলামের বড় ছেলে রাসেল পারভেজ। স্মরণ সভায় উপজেলা পেসক্লাবের সভাপতি ও আনান্দ টিভির প্রতিনিধি সাংবাদিক হারুনুর রশিদ, সাধারন সম্পাদক ও দৈনিক ইনকিলাব এর প্রতিনিধি সাংবাদিক প্রভাষক আবু শহীদ, সহ-সাংগঠনিক সম্পাদক ও জয়যাত্রা টিভির প্রতিনিধি সাংবাদিক মেহেদী হাছান উজ্জল, প্রেস ক্লাবের কোষাধক্ষ্য ও বিজয় টিভির প্রতিনিধি সাংবাদিক কমল চন্দ্র রায়, প্রেসক্লাবের প্রচার সম্পাদক ও সিএনএন বাংলার টিভির প্রতিনিধি সাংবাদিক আল হেলাল চৌধুরী, সাংবাদিক প্রভাষক শহিদুল ইসলাম, সাংবাদিক মিজানুর রহমান চৌধুরী, ব্যবসায়ী নেতা মানিক মন্ডল ও অনলাইন প্রেসক্লাবের খাজানুর হায়দার লিমনসহ বিভিন্ন পেশাজিবি ও সামাজিক সংগঠনের প্রতিনিধিগণ উপস্তিত ছিলেন।
স্বরণ সভা শেষে সাংবাদিক রেজাউল ইসলামসহ মৃত্যু বরনকরী সকল সাংবাদিকের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন মুফতি তোফায়েল আহম্মেদ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 6863987868935722540

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item