ঠাকুরগাঁওয়ে ভয়াভহ অগ্নিকান্ডে দিনমজুরের ঘর পুরে ছাই

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও  প্রতিনিধি ॥ ঠাকুরগাঁওয়ে এক ভয়াভহ অগ্নিকান্ডের ঘটনায় দুই জন দিন মজুরের ঘর পুরে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার ১১ নং মোহাম্মদপুর ইউনিয়নের হরিনায়নপুর সরকার পাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। জানা যায় রান্নাঘর থেকে এ অগ্নিকান্ডের  সৃষ্টি হয়। এ ঘটনায় মো: আলাল আলী ও মো: শওকত আলী নামের দুই জন দিন মজুরের  ঘর পুরে ছাই হয়ে যায়। এতে কমপক্ষে নগদ ১৮ হাজার টাকা সহ সাড়ে ৪ লক্ষ টাকার মালামাল পুরে গেছে বলে জানান বাড়ির মালিক আলাল আলী।

স্থানীয় বাসিন্দা মো: পান্না জানান, আমি আগুন দেখে দৌড়ে আসি এবং দেখি আগুন নেভানোর জন্য স্থানীয় অনেকে অনেক চেষ্টা করছে। পরে ফায়ার সার্ভিসকে জানানো হলে ফায়ারসার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

মো: আলাল আলী অশ্রুসিক্ত চোখে এই প্রতিবেদককে বলেন, আমি ও আমার ভাই শওকত আলী আমরা গরীব দিনমজুর। অনেক কষ্ট করে উপার্জিত অর্থদিয়ে ধীরে ধীরে এ গৃহ আমরা নির্মান করেছি। কিন্তু আমাদের সবকিছু আজ আগুনে পুরে ছাই হয়ে গেছে এক মুহুর্তে। আজ আমরা সব কিছু হারিয়ে সর্বশান্ত হয়ে গেছি। এখন কিভাবে কি হবে আমরা জানিনা? একটি অন্ধকারচ্ছন্ন পরিস্থিতিতে পড়েছি আমরা।

এ ব্যপারে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মফিদার রহমান  অগ্নিকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে দ্রুতগতিতে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনা স্থলে যাই এবং আগুন নিয়ন্ত্রণ  করতে সক্ষম হই। আগুনের উৎপত্তির বিষয়ে তিনি বলেন রান্না ঘরের চুলো থেকে এ আগুনের উৎপত্তি হয়েছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 8954877387898274466

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item