ডিমলায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার ও গ্রেফতার-১

মহিনুল ইসলাম সুজন,ডিমলা প্রতিনিধি॥-নীলফামারীর ডিমলায় অপহরনের প্রায় ২ মাস পর ষষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করেছে ডিমলা থানা পুলিশ।এ ঘটনায় মুল অপহরনকারীকেও গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃতকে সোমবার(৪ই মার্চ)দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।
পুলিশ সুত্রে জানা গেছে, ডিমলা উপজেলার ঝুনাগাছ চাপানী ইউনিয়নের উত্তর সোনাখুলি গ্রামের জহুরুল ইসলামের নাবালিকা কন্যা ও ঝুনাগাছ চাপানী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী সুমি আক্তার কে গত ৭ই জানুয়ারী বিকেলে তার বাড়ী থেকে হাতিবান্দা থানার পুরান কাচারী এলাকার নির্মল দাসের ছেলে কার্তিক দাস (৩০)সহ সঙ্গীয় কয়েকজন সুমিকে জোর পূর্বক মোটরসাইকেল যোগে অপহরন করে নিয়ে যায়।
এ ব্যাপারে সুমির পিতা জহুরুল ইসলাম বাদী হয়ে ৪ জনের নামে ডিমলা থানায় একটি অপহরনের মামলা দায়ের করেন।যার মামলা নং-৪,তারিখ-২৩/১/২০১৯ইং মামলার সুত্র ধরে ডিমলা থানার এসআই ইলিয়াস আলী গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার রাতে নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানা এলাকা থেকে সুমিকে উদ্ধার করে। এ সময় মূল অপহরনকারী কার্তিক দাসকে গ্রেফতার করেন।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,রবিবার রাতে নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানা এলাকা থেকে অপহরনকারী কার্তিক দাসকে গ্রেফতার করে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 688911706952533368

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item