ডিমলায় প্রধানমন্ত্রী মেয়ে পুতুলের নাম ব্যবহার করে প্রতারনার অভিযোগে ৩ যুবক গ্রেফতার

মহিনুল ইসলাম সুজন,ডিমলা প্রতিনিধি॥প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেয়ে সায়েমা ওয়াজেদ পুতুলের নামে একটি ভুয়া এনজিও সংগঠনের পরিচয় দিয়ে  প্রতারনার সময় তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার(২৩ মার্চ) রাত ৯টায় এদের গ্রেফতার করা হয় নীলফামারীর ডিমলা উপজেলার তিস্তার চর গ্রাম জিনজির পাড়া গ্রাম হতে। তাদের বিরুদ্ধে রাতেই প্রতারনার মামলা দায়ের করা হয় ডিমলা থানায়। আজ রবিবার(২৪ মার্চ) তাদের আদালতের মাধ্যমে নীলফামারী জেলা কারাগারে প্রেরন করে পুলিশ।
এরা হলো রংপুর শহরের ধাপ মহল্লার জিন্নাতুল করিম প্রধানের ছেলে সাজ্জাদ হোসেন শুভ (২৫), রংপুর শহরের পশ্চিম গুরাতিপাড়ার সফিয়ার রহমানের ছেলে ফরিদ আলী (২৫) ও নীলফামারীর ডিমলা উপজেলার ঝুনাগাছ চাঁপানি ইউনিয়নের দক্ষিন ঝুনাগাছ চাপানি চৌধুরীপাড়ার আকবর হোসেন চৌধুরীর ছেলে আব্দুল খালেক চৌধুরী (৩৫)।
ডিমলা উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও টেপাখড়িবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মঈনুল হক জানায় ওই তিন যুবক সাময়া ওয়াজেদ পুতুলের একটি প্রিয় সংগঠন নামে বয়স্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ বিভিন্ন অনুদান প্রদান করার আশ্বাস দিয়ে ইউনিয়নের গ্রামে গ্রামেফরম প্রতি তিন শত টাকা করে বিক্রি করে আসছিল। এতে তারা এলাকার বিভিন্ন গ্রামের সহজ সরল পরিবারের কাছে প্রায় ৫ হতে ৬ হাজার ফরম বিক্রি করে।
বিষয়টি খোঁজ নিয়ে জানতে পারি তিন যুবক আমারে প্রধান মন্ত্রীর মেয়ের নাম পুঁজি করে ভুয়া এনজিও খুলে প্রতারনা করছে। বিষয়টি গ্রামে গ্রামে জানিয়ে রাখা হয়।  ঘটনার দিন তারা জিনজিরপাড়ায় গিয়ে ফরম বিক্রি কালে এলাকাবাসী তাদের আটক করে পুলিশে খবর দিলে সেখানে ডিমলা থানা পুলিশ গিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় আটককৃতদের নিকট হতে দুইশত ফরমজব্দ করা হয়।
ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 175821980709093212

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item