সৈয়দপুরে সংরক্ষিত নারী এমপিকে গণসংবর্ধনা প্রদান

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: 
 নীলফামারীর সৈয়দপুরে জাতীয় সংসদের সংরক্ষিত নারী সংসদ সদস্য রাবেয়া আলীমকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।আজ (বৃহস্পতিবার) দুপুরে সৈয়দপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ উদ্যোগে ওই গণসংবর্ধনা দেওয়া হয়। শহরের পৌরসভা সড়কের আদিবা কনভেনশন হলে ওই গণসংবর্ধনার আয়োজন করা হয়।
  সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বাবু।
এতে অন্যদের বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা পরিষদর চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিবহন শ্রমিক নেতা মো. আখতার হোসেন বাদল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, নারী সংসদ সদস্যের কন্যা ঢাকার ইডেনে কলেজে সহযোগী অধ্যাপক আক্তারী জামান ডলি প্রমুখ।
 এ সময় অনুষ্ঠান মঞ্চে সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. ইদ্রিস আলী, নারী সংসদ সদস্যের ছেলে প্রকৌশলী মো. রাশেদুজ্জামান রাশেদ উপস্থিত ছিলেন।
 পুরো গণসংবর্ধনায়  সঞ্চারণা করেন পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জোবায়দুর রহমান শাহীন।
 সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই বিভিন্ন রাজনৈতিক দল ও সহযোগী অঙ্গ সংগঠন, সামাজিক- সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠান, পেশাজীবী সংগঠনসহ  সৈয়দপুরের সর্বস্তরের মানুষ নারী এমপি রাবেয়া আলীমকে ফুলেল শুভেচ্ছা জানান।
এর আগে নারী সাংসদ ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করেন। পরে সেখান থেকে বিশাল মোটরসাইকেল বহর সহকারে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে তাকে গণসংবর্ধনা অনুষ্ঠানে নিয়ে আসা হয়। 
প্রসঙ্গত, নারী সংসদ সদস্য রাবেয়া আলীম সাবেক সাংসদ মরহুম আলিম উদ্দিনের সহধর্মিনী।  তিনি নীলফামারী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এবং নীলফামারী জাতীয় মহিলা সংস্থার সভানেত্রী পদে অধিষ্ঠিত রয়েছেন।  

পুরোনো সংবাদ

নীলফামারী 5761279656355093791

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item