উপজেলা নির্বাচনে ফুুলবাড়ীতে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

মেহেদী হাছান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা নির্বাচনের প্রতিদন্দি প্রার্থীদের মাঝে মার্কা বিতরন করেছেন রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক মাহমুদুল আলম। আজ বৃহস্পতিবার রির্টানিং অফিসারের কার্য্যলয়ে এই মার্কা বিতরন করা হয়।
নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদন্দিতাকারী  আওয়ামীলীগের মনোনিত প্রার্থী আতাউর রহমান মিল্টন পেয়েছেন দলীয় মার্কা নৌকা, ওয়ার্কাস পাট্রির মনোনিত প্রার্থী শফিকুল ইসলাম শিকদার পেয়েছেন দলীয় মার্কা হাতুড়ি ও সতন্ত্র প্রার্থী সুদর্শন পালিত পেয়েছেন আনারস মার্কা।
ভাইস চেয়ারম্যান পদে প্রতিদন্দিতাকারী আবু-মুসা পেয়েছেন টিউবওয়েল মার্কা, মকলেছার রহমান পেয়েছেন উড়ো জাহাজ মার্কা ও মঞ্জুরায় চৌধুরী পেয়েছেন তালা মার্কা।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদন্দিতাকারী নীরু সামসুন্নাহার পেয়েছেন কলস মার্কা, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা পারভিন পেয়েছেন ফুটবল মার্কা, হাজরা বেগম পেয়েছেন হাস মার্কা।
সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী, মার্কা নিশ্চিত করে বলেন, নির্বাচন কমিশনের দেয়া তপশিল অনুযায়ী আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হবে ফুলবাড়ী উপজেলা নির্বাচন। সেই নির্বাচনে প্রতিদন্দিতাকারী প্রার্থীদের মাঝে মার্কা বিতরন করেছেন রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক মাহমুদুল আলম।

পুরোনো সংবাদ

দিনাজপুর 6499562929254588074

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item