ডিমলায় শহীদ মিনারের পবিত্রতা রক্ষার্থে প্রতীকী অনশন

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : “মাদকাসক্ত, সন্ত্রাসী, জ্ঞানহীন, কর্মহীন না হয়ে, দেশের যুবক জ্বলে উঠি প্রতিভাবান হয়ে। আসুন শহীদ মিনারের পবিত্রতা রক্ষা করি, ভাষা শহীদদের সম্মান করি, নাগরিকত্ব বোধ জাগ্রত করি” এই শ্লোগানে সেচ্ছা সেবক সংগঠন যুব উন্নয়ন ফাউন্ডেশন এর উদ্যোগে নীলফামারীর ডিমলায় শহীদ মিনারের পবিত্রতা রক্ষার্থে প্রতীকী অনশন করেছে। বুধবার (২০-ফেব্রুয়ারী) উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত এ অনশন করেন।
বিন¤্র শ্রদ্ধার সাথে আগামীকাল ২১ ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০১৯ ইং যথাযথো ভাবে উদ্যাপনের লক্ষে এবং শহীদ মিনারের পবিত্রতা রক্ষা করার মূল উদ্যেশে প্রতীকী অনশনে বেনার-ফেসটুনে তুলে ধরা হয় শহীদ মিনারে জুতা পায়ে উঠা, ধুমপান করার প্রতিবাদ ও শহীদ মিনারের পবিত্রতা রক্ষা করার জন্য গণসচেতনতা মূলক বাণী। 
উপজেলা যুব উন্নয়ন ফাউন্ডেশন কমিটির সভাপতি সেকেন্দার আলী বাদশার পরিচালনায় সকাল ১০ টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর হতে একটি র‌্যালী বের হয়ে প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে এসে আবারো শহীদ মিনার চত্বরে এসে প্রতীকী অনশনে অংশ গ্রহণ করার পূর্বে শহীদ মিনারের আশপাশ পরিষ্কার পরিচ্ছনতা করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন ফাউন্ডেশনের সহ-সভাপতি শাহাবুদ্দিন সজীব , যুগ্ন সাধারণ সম্পাদক সাগর সেন, সমাজ কল্যান সম্পাদক মহিউজ্জামান মাসুদ, প্রচার সম্পাদক এলাহী ভরসা সহ  সকল সদস্য বৃন্দ । একাত্বতা প্রকাশ করে সেচ্ছায় অংশ গ্রহন করে ডিমলা জেলা পরিষদ স্কুল এ্যান্ড কলেজের ছাত্র/ছাত্রী  ও ডিমলা সিটি স্কুল এ্যান্ড কলেজের ছাত্র/ছাত্রী, শিক্ষক মন্ডলী।

পুরোনো সংবাদ

নীলফামারী 639087807181724702

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item