৮ মাসের অন্তসত্বা শাহিনার ঠাঁই হলো না স্বামীর ঘরে

শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী) প্রতিনিধিঃ স্বামীর কথা মতো অসুস্থ্য শ্বাশুরীকে দেখতে এসে ৮ মাসের অন্তসত্বা শাহিনা আহমদকে(২৮) বেদরক পিটিয়ে বের করে দিলো বড় সতীন। ফলে স্বামীর ঘরে ঠাঁই না হয়ে শহিনার ঠাই হলো হাসপাতালে। এলাকাবাসী মুমূর্ষু অবস্থায় শাহিনাকে নীলফামারী কিশোরীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালের মহিলা ওয়াডে বিছানা না থাকায় মেঝেতে বিছানা পেতে সেখানে তার চিকিৎসা চলছে। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার(১৮ জানুয়ারী) সকালে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার নিতাই ইউনয়নের পানিয়ালপুকুর চেয়ারম্যানপাড়া গ্রামে।
ওই গ্রামের মৃত. ইসহাক জামাতির ছেলে ইসা রুহুল্লাহ (৪০)। ঘরে প্রথম স্ত্রী থাকার পরেও তা গোপন রেখে ইসা গত ৯ মাস আগে গোপনে বিয়ে করে উপজেলার পানিয়ালপুকুর কাচারীপাড়া গ্রামের মৃত. জাফর আহমেদের বড় মেয়ে শাহিনাকে। বিয়ে হয় ঢাকার জিগাতলা টেনারীমোড়ের কাজী অফিসে। গোপন সংসারে শাহিনা এখন আট মাসের অন্তসত্তা।
হাসপাতালে চিকিৎসাধীন শাহিনা আরো জানায় স্বামীর কথা মতো সে আজ শুক্রবার সকালে অসুস্থ শাশুড়িকে দেখতে স্বামীর বাড়িতে আসে। এ সময় আমার পরিচয় জানার পর আমার স্বামীর প্রথম স্ত্রী ক্ষিপ্ত হয়ে উঠে। তার যে প্রথম স্ত্রী রয়েছে তা আমি জানতাম না। এ অবস্থায় আমার বড় সতীন তার দলবল তাকে বেধরক মারপিঠ করে বাড়ী থেকে বের করে দেয়। এছাড়া তার সাথে থাকা একটি দামী স্মার্টফোন, স্বর্ণালঙ্কার ও নগদ টাকা কেড়ে নেয় তারা। অসহায় শাহিনা আহমেদকে উদ্ধার করে আহত অবস্থায় কিশোরীগঞ্জ হাসপাতালে ভর্তি করে দেয় এলাকার কয়েকজন স্বেচ্ছাসেবক যুবক। ঘটনার পর তার স্বামী একটিবারের জন্যও তার কোন খোঁজ নেয়নি। এমনকি তার মোবাইল নম্বরও বন্ধ পাওয়া যায়।
এলাকাবাসী জানায় শাহিনার স্বামী ইসা রুহুলাহ উপজেলার নিতাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফারুক হোসেনের আপন চাচাত ভাই। এ ব্যাপারে তিনি সাংবাদিকদের কাছে ইসা রুহুল্লাহর দ্বিতীয় স্ত্রী শাহিনার নাম উল্লেখ না করে জানায় ওই মেয়েটি ছলচাতুরী করে ইসাকে ধরে নিয়ে জোড়পূর্বক বিয়ে করেছে। কিছুদিন আগে সে বিবাহ বিচ্ছেদের নোটিশ পাঠিয়েছে।
এ ব্যাপারে কিশোরীগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ সাংবাদিকদের জানান, ঘটনা জানার পর হাসপাতালে চিকিৎসাধীন শাহিনার মৌখিক অভিযোগ পেয়েছি। তার লিখিত অভিযোগ পেলে নিয়মিত মামলা দায়ের করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5231406060223831984

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item