পীরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় তানভীর রহমান মিঠু

আব্দুল আওয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি- ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার গ্রামে-গঞ্জে, চায়ের দোকান কিংবা বিভিন্ন আড্ডাখানায় শুরু হয়েছে উপজেলা নির্বাচনে যোগ্য প্রার্থীতা বাছাই নিয়ে নানা আলোচনা সমালোচনা। ভাইস চেয়ারম্যান পদে  কয়েকজন প্রার্থীর নাম শোনা গেলেও পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের রাজনৈতিক অঙ্গণে  ছাত্র নেতা মো: তানভীর রহমান মিঠু আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে একজন যোগ্য  প্রার্থী হিসেবে উপজেলার সর্বত্র আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে।এছাড়াও আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী ছাত্রনেতা মোঃ তানভীর রহমান মিঠু এবং সহ-সভাপতি, পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগ সকল স্তরের মানুষের দোয়া প্রার্থী। উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীতার ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া না গেলেও তারুণ্যের গণজোয়ার ও তাঁর বিশাল কর্মীবাহিনী বলে দিচ্ছে জনপ্রিয়তায় মোঃ তানভির রহমান মিঠু প্রার্থী হলে বিজয় নিশ্চিত।
এলাকাবাসী ও স্থানীয় বিজ্ঞ জনেরা মনে করছেন, একজন উদীয়মান সাহসী, ত্যাগী, সৎ, নিষ্ঠা ছাত্র নেতা। তানভির রহমান মিঠু
 তিনি ভাইস চেয়ারম্যান হিসেবে উপজেলা পরিষদে শুভ করতে পারলে স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে সমাজ ও দেশের উন্নয়ন। 
উপজেলা নির্বাচনে প্রার্থী সংক্রান্ত বিষয়ে পীরগঞ্জ  উপজেলা সাধারন মানুষ বলেন  উদীয়মান ছাত্র নেতা হিসেবে তানভির রহমান মিঠু  উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে যোগ্য প্রার্থী। তবে, আলোচনা ছাড়া দলীয় সিদ্ধান্তে কে বা কাকে মনোনয়ন দেওয়া হবে তা এখন সঠিক বলা যাবেনা। এটা ঠিক যে, যাতে সকল সম্প্রদায়ের ভারসাম্যতা বজায় থাকে বা প্রতিনিধিত্বের অংশীদার হতে পারেন সেদিকে লক্ষ্য রেখেই দল প্রার্থী বাছাই করে উপজেলা কমিটি ুধুমাত্র জেলা কমিটিতে সুপারিশ করবে। তারপর জেলা কমিটি আলোচনা করে এ বিষয়ে চুড়ান্ত সিদ্ধান্ত দিতে পারবে।
তানভির রহমান মিঠু'র সাথে যোগাযোগ করা হলে তিনি সকলের দোয়া কামনা করে জানান, দলীয় কাজের সবকিছু মূল্যায়ণ করে আওয়ামীলীগ অবশ্যই আমাকে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন দিবেন। দলীয় মনোনয়ন পেলে এবং পীরগঞ্জ উপজেলাবাসীর দোয়া থাকলে বিজয় সুনিশ্চিত মনে করেন তিনি। জনসাধারণের দোয়া ও ভালবাসায় নির্বাচিত হলে বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার লক্ষ্যে সকল সম্প্রদায়ের পাশে থেকে কাজ করে যাওয়ার দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করেন তিনি।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 9110378256956749029

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item