নানা আয়োজনে সৈয়দপুরে মহান বিজয় দিবস উদযাপন

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নানা আয়োজনের মধ্যদিয়ে সৈয়দপুরে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদ্যাপন করা হয়েছে। দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা হয়।
 সকাল ৬ টা ৪০ মিনিটে শহরের বিমানবন্দর সড়কে স্মৃতিস্তম্ভে  সৈয়দপুর উপজেলা প্রশাসনের পক্ষে প্রথম শহীদবেদীতে পুষ্পমাল্য অর্পন করা হয়। সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান  মো. মোখছেদুল মোমিন ও  উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম গোলাম কিবরিয়া উপজেলা প্রশাসনের পক্ষে শহীদবেদীতে ওই পুষ্পমাল্য অর্পন করেন। এর পর একে একে সেখানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক দল ও সহযোগী অঙ্গসংগঠন, পেশাজীবী এবং সামাজিক সাংস্কৃতিক সংগঠন স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পন করেন।
পরে স্টেডিয়ামে পুলিশ, আনসার, ভিডিপি, বিএনসিসি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, স্কাউটস্, রোভার ,গার্লস্ গাইড, শিশু-কিশোর সংগঠনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কুচকাওয়াজ ও ডিস প্লে প্রদর্শন করে।
 সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম গোলাম কিবরিয়া এবং  থানার অফিসার মো. শাহ্জাহান পাশা অভিবাদন মঞ্চে উপস্থিত থেকে সালাম গ্রহন। পরে একই স্থানে বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা প্রদান করা হয়।  এছাড়াও দিবসের কর্মসূচিতে সকল হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন,শিশু-কিশোরদের ক্রীড়া প্রতিযোগিতা,প্রীতিফুটবল খেলা,পুরস্কার বিতরণ ও  আলোচনা সভা। 

পুরোনো সংবাদ

নীলফামারী 2341902811121283077

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item