জলঢাকায় মহাজোটের বিজয় র‍্যালিতে জনতার ঢল


মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের বিজয় র‍্যালিটি মহাজোটের বিজয় র‍্যালিতে পরিনত হয়। এতে উপজেলার হাজার হাজার নারীপুরুষ অংশগ্রহণ করে। আজ রবিবার সকালে পৌর আ'লীগের কার্যালয় থেকে উপজেলা আ'লীগের উদ্যোগে একটি বিজয় র‍্যালি বের হয়ে পৌরশহর প্রদক্ষিণ করার সময় মহাজোটের প্রার্থী মেজর (অব) রানা মোহাম্মদ সোহেলের নেতৃত্বে জাতীয়পাটির নেতাকর্মীরাও যোগ দেয়। এসময় মহাজোটের সমর্থকদের লাঙ্গল লাঙ্গল শ্লোগানে মুখরিত হয় ওঠে জলঢাকা পৌরশহর। উপজেলা আ'লীগের সভাপতি আনছার আলী মিন্টুর সভাপতিত্বে এসময় অন্যদের মধ্য উপস্থিত ছিলেন এমপি অধ্যাপক গোলাম মোস্তফা, দিনাজপুর শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন, উপজেলা আ'লীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল, জাতীয়পাটির সাধারন সম্পাদক মমিনুল ইসলাম মঞ্জু, উপজেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক দেলোওয়ার হোসেন, কাঠালী ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, পৌর আ'লীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ ও উপজেলা আ'লীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী।
এর আগে বিজয় দিবস উদযাপন উপলক্ষে রবিবার সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোবধ্বনির মধ্যদিয়ে কর্মসূচীর শুভ সূচনা করেন উপজেলা নির্বাহী অফিসার সুজাউদৌলা। এরপর শহীদ বেদিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, থানা পুলিশ, সস্বাধীনতা শিক্ষক পরিষদ জলঢাকা শাখা, প্রেসক্লাব জলঢাকা, রিপোর্টার্স ইউনিটি, বিএনপি,জাতীয় পার্টি,জাসদ,বঙ্গবন্ধু প্রজন্ম লীগ,শ্রমিক ঐক্য পরিষদ, শ্রমিক সংগ্রাম পরিষদ, যুব মহিলা লীগসহ বিভিন্ন সামাজিক সংগঠন ,সরকারী, বে-সরকারী সংস্থাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ।
এসময় আসন্ন একাদশ সংসদ নির্বাচনে বিজয়ের লক্ষে শহীদ মিনারে উপস্থিত মহাজোটের সকল নেতাকর্মী শপথ গ্রহন করে।
এসময় মহাজোট সমর্থিত প্রার্থী মেজর রানা মোহাম্মদ সোহেল তার বক্তব্য বলেন আপনাদের অকুণ্ঠ সমর্থন নিয়ে আমি সামনের দিকে আগাতে চাই। আধুনিক জলঢাকা নির্মানে আপনাদের সহযোগিতাও চাই।

পুরোনো সংবাদ

নীলফামারী 2428881274494170949

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item