কিশোরগঞ্জে নির্বাচনী পোষ্টার ছেড়া মামলায় গ্রেফতার চার

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ (নীলফামারী) সংবাদদাতা॥ নীলফামারী-৪ আসনের মহাজোট প্রার্থী আহসান আদেলুর রহমান আদেলের নির্বাচনী পোষ্টার ছেঁড়াকে কেন্দ্র করে ২৪ জনকে আসামী করে  ও অঙ্গাতনামা ৮০ থেকে ৯০ জনকে আসামী মামলা করেছে জাতীয় পার্টির এমদাদুল হক নামে সমর্থক । এ মামলায় গত দুই দিনে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।
 
 গ্রেফতারকৃতরা হলেন- মাগুড়া ইউনিয়ন বিএনপির সভাপতি ও মাগুড়া ইউনিয়ন পরিষদের সদস্য লিয়াকত আলী ওই ইউনিয়নের জামায়াতের সভাপতি মাওলানা মজিবর রহমান,যুবদলের নিতাই ইউনিয়নের আহবায়ক আনারুল ইসলাম বাবু ও বিএনপি কর্মী জোবেদ আলীকে শনিবার রাতে বাড়ী থেকে গ্রেফতার করা হয়। তাদের সবাইকে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
থানা সূত্রে জানা গেছে,কিশোরগঞ্জ সদর ইউনিয়নের কামারপাড়াসহ বিভিন্ন স্থানে মহাজোট প্রার্থী আহসান আদেলুর রহমান আদেলের লাগানো পোষ্টার ছিড়ে ফেলে মর্মে নির্বাচনী কর্মী এমদাদুল হক গত ২১ডিসেম্বর থানায় একটি মামলা দায়ের করে। মামলায় উপজেলা জামায়াতের আমীর আকতারুজ্জামান বাদল উপজেলা যুব সংহতির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ (কালাশা)সহ  বিএনপির ২৪জনকে আসামী করে। এর মধ্যে অজ্ঞাতনামা আসামী রয়েছে ৮০/৯০জন। এসব আসামীদের বাড়ীতে প্রতিদিনই পুলিশ হানা দিচ্ছে বলে আসামীদের পরিবারবর্গ অভিযোগ করেন। আসামীদের পরিবারের লোকজন বলেন,রাতে কে বা কাহারা পোষ্টার ছিঁড়ে ফেলেছে বা আদৌ ছেড়া হয়েছে কিনা তা আমরা জানি না। মূলতঃ হয়রানী করার জন্য এ মামলা দায়ের করা হয়েছে।
কিশোরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামীদেরকে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2659989237374604000

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item