ঠাকুরগাঁও গড়েয়া মডেল স্কুলে সাংস্কৃতিক অনুষ্ঠান ও অভিভাবক সম্মেলন -২০১৮ অনুষ্ঠিত

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি ঃ

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া মডেল স্কুলে ৩ নভেম্বর শনিবার অভিভাবক সম্মেলন -২০১৮ এবং ২০১৮ সালের সমাপনী ছাত্র- ছাত্রীদের বিদায় অনুষ্ঠান, ২০১৭ সালের বৃত্তি প্রাপ্ত ও সমাপনী পরীক্ষার্থীদের সম্মাননা ও সনদ প্রদান করা হয় ।

অনুষ্ঠানে আলহাজ্ব মোহাম্মদ সাইফুর রহমানের অধ্যক্ষ ( অবসরপ্রাপ্ত) গড়েয়া ডিগ্রি কলেজ,গড়েয়া ঠাকুরগাঁও এর সভাপতিত্বে , প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক ছাত্রনেতা ও ঠাকুরগাঁও জেলা পরিষদ সদস্য এবং গড়েয়া এস,সি বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি , মারুফ হোসেন । বিশেষ অতিথি ১৩ নং গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, ইউনুস আলী ।১৩ নং গড়েয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ (রেদ)।১৮ নং শুখান পুকুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান প্রমুখ ।

অনুষ্ঠানে ৯ টা থেকে১টা পর্যন্ত প্রথম অধিবেশনে ২০১৮ সালের সমাপনী ছাত্র- ছাত্রীদের বিদায় অনুষ্ঠান,২০১৭ সালের বৃত্তি প্রাপ্ত ও সমাপনী পরীক্ষার্থীদের সম্মাননা ও সনদ প্রদান , মেধাবী সাত জন শিক্ষার্থী কে আর,এফ,এল সাতটি পড়ার টেবিলে প্রদান করা হয়েছে ।

দুপুর এক  টা থেকে বিকাল চারটা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । সাংস্কৃতিক অনুষ্ঠানে গড়েয়া মডেল স্কুলে অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীরা সহ অত্র এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

অত্র মডেল স্কুলের অধ্যক্ষ হুমায়ূন আহমেদ কবীর অনুষ্ঠানটি সুষ্ঠু ভাবে পরিচালনা করেন ।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7749561745130630621

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item