ঠাকুরগাঁওয়ে পাকা রাস্তাকরণ ও স্কুলের ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ও রাজাগাঁও ইউনিয়নের তিনটি রাস্তা পাকাকরণ ও একটি স্কুল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

রবিবার বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনের প্রতিনিধি ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসব উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

বালিয়া ইউনিয়নের ভুল্লী পাচপীর ইউ জেট আর (মুটকির মোড়) হইতে তুরুথপথা সড়ক ও শবদল হাট হইতে জাঠিভাঙ্গা হাট সড়ক এবং রাজাগাঁও ইউনিয়নের আজরামপুর থেকে দারাজগাঁও পর্যন্ত  সাড়ে তিন কিলোমিটার রাস্তা পাকাকরণ কাজের ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৩৫ লক্ষ টাকা। আর এ কাজের বাস্তবায়ন করবে ঠাকুরগাঁও এলজিইডি। অন্যদিকে রাজাগাঁও ইউনিয়নের পাটিয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয়ে চারতলা ভীত বিশিষ্ট একতলা একাডেমিক ভবন নির্মাণে ব্যয় ধরা হয়েছে ৭৫ লক্ষ টাকা। আর এ কাজের বাস্তবায়ন করবে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর।

উদ্বোধন শেষে পাটিয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাজাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী।

এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, রাজাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নীপেন্দ্র নাথ ঝা, সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম প্রমুখ।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 2590259800319300827

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item