নৌকার প্রার্থী হতে চান যুবমহিলা লীগ নেত্রী সুমী ॥এলাকায় ভোটারদের ব্যাপক আস্থা

বিশেষ প্রতিনিধি ৭ নভেম্বর॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে নৌকার মাঝি হতে ব্যাপক জনসংযোগ চালিয়ে যাচ্ছেন কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক (কল্যাণ ও পুনর্বাসন) এবং বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক স¤পাদক সরকার ফারহানা আক্তার সুমী। নৌকার বিজয় সুনিশ্চিত করতে বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে বর্তমান সরকারের উন্নয়নের বার্তা জনগণের মাঝে পৌঁছে দিচ্ছেন তিনি। সাধারণ মানুষকে বোঝাচ্ছেন, গণতন্ত্রকে সুপ্রতিষ্ঠিত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আবারও নৌকায় ভোট দিতে হবে। দেশের উন্নয়ন চাইলে নৌকা ও শেখ হাসিনার বিকল্প নেই। তাই শেখ হাসিনার সরকার বাববার দরকার। সুমীর উঠান বৈঠকগুলোতে হাজারো মানুষজনের ঢল নামছে।
আজ বুধবার (৭ নভেম্বর) বিকালে নির্বাচনী এলাকার ডিমলা উপজেলার নাউতারা সোনামনির মাঠের মুক্তিযোদ্ধা সন্তানদের আয়োজনের এক বিশাল জনসভায় বক্তব্য রাখেন সুমী।
সুমী বলেন এখন জ্বালাও, পোড়াও, সন্ত্রাসের সময় নয়। এখন উন্নয়নের সময়। বর্তমান সরকার ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আসন্ন একাদশ সংসদ নির্বাচনে যুদ্ধাপরাধী জামায়াত-শিবিরকে সঙ্গে নিয়ে মানুষ পুড়িয়ে মারার পুনরায় চক্রান্ত করছে বিএনপি। দেশে শান্তি বজায় রাখত হলে যেকোন মূল্যে  ঐকবদ্ধ হয়ে উন্নয়ন বিরোধী এই শক্তিকে রুখতে হবে। এদের প্রতিহত করতে না পারলে স্বাধীনতা বিরোধী সেই অপশক্তি বঙ্গবন্ধুর সোনারবাংলা ও শেখ হাসিনার ফুলের বাগান বাংলাদেশকে পুনরায় পাকিস্তান বানিয়ে দিবে। তাই সুমী আসন্ন একাদশ সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রীর ক্ষমতায়  রাখতে দলমত নির্বিশেষে সকলের প্রতি নৌকা প্রতিকে ভোট দেয়ার আহবান জানান।
সুমি আরো বলেন বঙ্গবন্ধুর আর্দশে মুক্তিযুদ্ধের স্বপক্ষের চেতনায় শেখ হাসিনার নেতৃত্বে আমি সাধারণ মানুষের জন্য রাজনীতি করি। আমার রাজনীতির সকল ভাবনা বঙ্গবন্ধু ,শেখ হাসিনা ও সাধারণ মানুষকে ঘিরে। সাধারণ মানুষ আমাকে চায় বলেই আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন প্রদানের ক্ষেত্রে ক্লিন ইমেজ ও তরুনদের প্রাধান্য দিবেন। সে ক্ষেত্রে আমি মনোনয়নে আশাবাদী।
নাউতারা ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আব্দুস সামাদের সভাপতিত্বে  ফারহানা আক্তার সুমিকে নৌকা প্রতিকের প্রার্থী হিসাবে মনোনয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি তুলে বক্তব্য রাখেন কেন্দ্রীয় তাঁতীলীগের শ্রম বিষয়ক সম্পাদক, সাবেক তিন ইউপি চেয়ারম্যান যথাক্রমে আব্দুল হাকিম ভুট্টু,রফিজুল ইসলাম,জাহিদুল ইসলাম চৌধুরী, ডিমলা উপজেলা আওয়ামী লীগ নেতা মোফাখখারুল ইসলাম পিনু,মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম, মুক্তিযোদ্ধা ফকরুজ্জামান, জেলা যুবমহিলা লীগের আইন বিষয়ক সম্পাদক ইসরাত জাহান পল্লবী, ছাত্রলীগের ডিমলা উপজেলার সাবেক তিন সাধারন সম্পাদক উত্তম কুমার রায়, জালাল উদ্দিন স্বাধীন নুরন্নবী ইসলাম মানিক। ফারহানা আক্তার সুমিকে নৌকা প্রতিকের প্রার্থী হিসাবে মনোনয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি তুলে বক্তব্য রাখেন। নেতাকর্মীরা সুমীকে নৌকার যোগ্য প্রার্থী হিসেবে আখ্যায়িত করে। ডোমার ডিমলা এলাকার মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান,আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,শেখ রাসেল সংসদের নেতাকর্মীরা জানায় সুমী জনগণের মনে ঠাঁই করে নিয়েছেন। তিনি সাধারণ মানুষের কাছে গ্রহণযোগ্য হয়ে উঠেছেন। 
ডোমার ডিমলার ২০টি ইউনিয়ন ও একটি পৌরসভায় আওয়ামী লীগ সরকারের উন্নয়নচিত্র তুলে ধরে জনগণের কাছে নৌকা প্রতীকে ভোট চাইছেন তিনি। তার প্রচার-প্রচারণায় নামছে মানুষের ঢল। তরুণ ভোটাররাও তার পক্ষে মাঠে প্রচারণা চালাচ্ছেন। তার নেতাকর্মীদের দাবি- সুমী সদালাপী ও উচ্চশিক্ষিত হওয়ায় সাধারণ মানুষের মনে ঠাঁই করে নিয়েছেন।
উল্লেখ যে সুমী ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের চিলাহাটির বাসিন্দা ও ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের ৬নং সেক্টরের যুদ্ধকালীন সময়ে কোম্পানী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানীর মেয়ে। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ফার্মেসিতে ¯œাতক কোর্স শেষ করেছে। ছাত্রজীবনে সুমী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সহ-সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সঙ্গে যুক্ত ছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 5796933140364804122

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item