দিনাজপুরের ফুলবাড়ীতে পিক-আপের চাপায় ভ্যান চালক নিহত,, গুরুতর আহত এনজিও কর্মী।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে মিনি ট্রাক (পিক-আপ) এর চাপায় দবির উদ্দিন (৬০) নামে এক অটো রিক্সা-ভ্যান চালক নিহত হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে ওই ভ্যানের যাত্রী, বে-সরকারী স্ংস্থা ব্রাক এর ফুলবাড়ী আঞ্চলিক শাখার ক্যাশিয়ার জান্নাতুন ফেরদৌস (৩৫)।

আজ সোমবার সকাল সাড়ে ৯ টায়, দিনাজপুর-ঢাকা মহাসড়কে ফুলবাড়ী আঞ্চলিক ব্রাক কার্য্যালয়ের সামনে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত অটো রিক্সা-ভ্যান চালক দবির উদ্দিন, উপজেলার খয়েরবাড়ী জমিদারপাড়া গ্রামের মৃত বজতুল্লা মন্ডলের ছেলে এবং আহত জান্নাতুন ফেরদৌস উপজেলার আর্দশ কলেজ পাড়া গ্রামের এনামুল হক এর স্ত্রী,ব্রাক ফুলবাড়ী আঞ্চলিক অফিসের ক্যাশিয়ার।

ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন, দিনাজপুর থেকে ছেড়ে আসা, ফুলবাড়ী গামী একটি মাছের ড্রাম বোঝাই মিনি ট্রাক (ঢাকা মেট্র-ন-১৮-৩৯১৯) উপজেলার রাজারামপুর ব্রাক আঞ্চলিক কার্য্যালয়ের সামনে দিনাজপুর-ঢাকা মহাসড়কে একটি অটোরিক্সা-ভ্যানকে সজোরে চাপা দেয়। এতে ভ্যান চালক দবির উদ্দিন ও  ভ্যানের যাত্রী ব্রাক এর আঞ্চলিক শাখার ক্যাশিয়ার জান্নাতুন ফেরদৌস গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে,কর্তব্যরত চিকিৎসক তাদের উভয়কে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে ভ্যান চালক দবির উদ্দিনের মৃত হয়। এ ঘটনায় পুলিশ ঘাতক পিকাপটিকে থানায় আটক করে রেখেছে, তবে ওই পিকাপের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি বলে তিনি জানান।

ব্রাক এর ফুলবাড়ী শাখার কৃষি  শাখার ব্যবস্থাপক ফরিদুল ইসলাম বলেন, জান্নাতুন ফেরদৌস ফুলবাড়ী আঞ্চলিক শাখার কাশিয়ার পদে কর্মরত আছেন। আর্দশ কলেজ পাড়ায় তার স্বামীর সাথে বসবাস করেন,সেখান থেকে নিয়মিত ভ্যান যোগে অফিসে আসা যাওয়া করেন। প্রতিদিনের ন্যায় ভ্যান যোগে অফিসে আসার পথে এই সড়ক দুর্ঘটনার শিকার হন তিনি।

এদিকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার এনায়েতুল্যা নাজিম বলেন, ভ্যান চালক দবির উদ্দিনের মাথায় আঘাাত পায়, এতে তার মৃত হয়েছে। এছাড়া ব্রাক এর ক্যাশিয়ার জান্নাতুন ফেরদৌস এর ডান পাঁ তিনটি স্থানে ভেঙ্গে গেছে, তার অবস্থা আশঙ্কা জনক বলে ওই চিকিৎসক জানান।

পুরোনো সংবাদ

নির্বাচিত 5658086532236657661

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item