নীলফামারীর খোকনদা ফুটবল আসরে জয় পেল রামনগর


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥
নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত চতুর্থ খোকনদা আন্তঃইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট/২০১৮ এর আসরে তৃতীয় দিনের খেলায় জয় পেল রামনগর ইউনিয়ন পরিষদ ফুটবল দল। ৩-০ গোলে চওড়াবড়গাছা ইউনিয়ন পরিষদ ফুটবল দলকে পরাজিত করেছে দলটি।  

রবিবার (২৮ অক্টোবর) জেলা ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বিকাল ৩টা ১০ মিনিটে এই টুর্নামেন্টের প্রথম হাফে উভয় দলের মূহুর্মূহু আক্রমণেও গোল পোস্টে একটিও গোল হয়নি। দ্বিতীয় হাফের ৪৩ মিনিটের প্রথম গোল করেন রামনগর ইউনিয়ন ফুটবল দলের ১১ নম্বর জার্সিধারী সৈকত। অপর দুইটি গোল করেন ১০ নম্বর জার্সি মুন্না ৫২ মিনিটে ও ৯ নম্বর জাসি ফুয়াদ ৬১ মিনিটে। 
খেলা শেষে দর্শকদের জন্য ছিল র‌্যাফেল ড্র। সোমবার (২৯ অক্টোবর) এর খেলায় পরস্পর প্রতিদন্দিতা করবেন গোড়গ্রাম ইউনিয়ন পরিষদ বনাম কুন্দুপুকুর ইউনিয়ন পরিষদ ফুটবল দল। 
উল্লেখ যে, এই টুর্নামেন্টে জেলা সদরের ১৫টি ফুটবল দল অংশ নিচ্ছে। 
সংশ্লিষ্ট সুত্র জানায় সন্ত্রাস, মাদক ও জঙ্গীবাদ মুক্ত যুব সমাজ গঠনে মেতে উঠি ফুটবল উৎসবে এই শ্লোগানে খোকদার নামে এই ফুটবল টুর্নামেন্টের প্রধান উদ্যোগতা নীলফামারী সদর আসনের সংসদ সদস্য সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর। তার উদ্যোগে ২০১৪ সালের ৭ নবেম্বর হতে খোকনদা আন্তঃ ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু করা হয়। যার ধারাবাহিকতায় প্রতি বছর এই খেলা অনুষ্ঠিত হচ্ছে। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 13546601736669561

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item