নীলফামারীর কিশোরগঞ্জে সহকারী কমিশনার ভূমিসহ ১৯ টি প্রশাসনিক পদ শুন্য সেবা পেতে ভোগান্তির শিকার উপজেলাবাসী

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধিঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় সহকারী কমিশনার (ভূমি)সহ  ১৯ টি প্রশাসনিক পদ শুন্য । ফলে প্রশাসনিক কাজে স্থবিরতা নেমে এসেছে।সংশ্লিষ্ট  দফতরগুলোতে সেবা পেতে নানা হয়রানি ও চরম  ভোগান্তির শিকার হচ্ছেন  উপজেলাবাসী।
জানা গেছে, গত ২/১/১৮ ইং তারিখে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নীলফামারী সদরে বদলি হয়ে যাওয়ার পর তৎকালিন উপজেলা নির্বাহী অফিসার এস এম মেহেদী  ২/১/১৮ থেকে ২৪/৬/১৮ পর্যন্ত সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করেন।  তাঁর বদলীর পরে সহকারী কমিশনার (ভূমি) পদে কোন লোক নিয়োগ না দেওয়ায়  ২৪/৬/১৮ থেকে অদ্যবদি বর্তমান   উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ দায়িত্ব পালন করছেন।  এ ছাড়াও শুন্য পদ গুলোর মধ্যে উপজেলা সমাজসেবা কর্মকর্তা, পরিসংখ্যান কর্মকর্তা, আনছার ভিডিপি কর্মকর্তা, যুব উন্নয়ন কর্মকর্তা , উপজেলা খাদ্য নিয়ন্ত্রক , এছাড়াও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ট্রেনিংএ থাকায় ভারপ্রাপ্ত কর্মকতাই দায়িত্ব পালন করছেন।  এছাড়াও মেডিকেল অফিসার নয় জনসহ চার জন কনসালটেন্টের পদ শুন্য রয়েছে। 
এসব দফতরে পাশের উপজেলায় কর্মরত কর্মকর্তারা সপ্তাহে দুই একদিন এসে দায়িত্ব পালন করছেন। ফলে দুর দুরান্ত থেকে আসার সাধারন জনগন কাঙ্খিত সেবা পাচ্ছেনা। 
উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ বলেন, শুন্য পদের বিষয়ে নীলফামারী জেলা প্রশাসক মহোদ্বয়কে জানানো হয়েছে ।
নীলফামারী জেলা প্রশাসক নাজিয়া শিরিন বলেন, কিশোরগঞ্জ উপজেলায় সরকারী দপ্তরের অনেক গুরুত্বপুর্ন পদ শুন্য রয়েছে।  যাতে করে ওই উপজেলায় খুব তাড়াতাড়ি শুন্য পদ পুরন করে জনগনের কাঙ্খিত সেবা নিশ্চিত করা যায় সে ব্যাপারে উর্দ্ধতন কর্তপক্ষকে অবহিত করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1439065550331681962

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item