‘নির্বাচনে বিএনপি না এলে ৩০০ আসনে প্রার্থী দেবে জাতীয় পার্টি’

অনলাইন ডেস্ক

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে সংশয় কেটে গেছে। বিএনপি যদি নির্বাচন করে তা হলে আওয়ামী লীগের সঙ্গে থেকে জোটগতভাবে নির্বাচন করবে জাতীয় পার্টি। আর যদি বিএনপি না আসে তা হলে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেওয়া হবে।

রাজধানীর বনানীতে আজ শনিবার (২৭ অক্টোবর) ডিজিটাল পদ্ধতিতে নির্বাচনী প্রচারণার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টি নির্বাচনের জন্য শতভাগ প্রস্তুত জানিয়ে এরশাদ বলেন, এক সময় আমার হাত-পা বাঁধা ছিল। এখনও বাধা। তারপরও এগিয়ে যাচ্ছি। হাত-পা বাধা থাকলেও সংশয় নেই।

নির্বাচন নিয়ে ষড়যন্ত্রকারীরা ব্যর্থ হয়েছে মন্তব্য করে এরশাদ বলেন, নির্বাচন নিয়ে যে সংশয় ছিল তা এখন নেই। যারা নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছিল তারা ব্যর্থ হয়েছে। এখন মাঠে শুধু আওয়ামী লীগ, জাতীয় পার্টি আর বিএনপি।

প্রার্থী মনোনয়ন দেওয়ার বিষয়ে তিনি বলেন, ‘অল্পদিনের মধ্যেই মনোনয়ন বোর্ড গঠন করা হবে। প্রার্থীদের সাক্ষাৎকার নিয়ে যোগ্য ব্যক্তিকে মনোনয়ন দেওয়া হবে। জাপা আগের থেকে অনেক শক্তিশালী হয়েছে। আগামী নির্বাচনে জাতীয় পার্টি ভালো ফল করবে।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ফয়সাল চিশতি, সুনীল শুভ রায়।

পুরোনো সংবাদ

প্রধান খবর 3497968842549585107

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item